নোয়াখালীতে নবীন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

নোয়াখালী বার্তা ডেস্ক | ২২ মে, ২০১৯ | ১০:২৬ পূর্বাহ্ণ |আপডেট: ২২ মে, ২০১৯ | ১০:২৬

রাজিব আহমেদ :
নোয়াখালীতে শিক্ষার্থীদের নবীন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।

মঙ্গলবার সন্ধ্যায় জেলা শহর মাইজদীর মাস্মামিয়া রেস্টুরেন্টে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণ শাখার উদ্দ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের পূর্বে নবীন আলেম ও কৃতি শিক্ষার্থী সংগবর্ধনা দেওয়া হয়।

এতে সংগঠনের জেলা সভাপতি মু.দিদার হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি এম হাসিবুল ইসলাম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ছাত্র সমাজ জাতির ভবিষ্যৎ তাই ছাত্র সমাজকে দেশ ও জাতির সঠিক নেতৃত্বের জন্য প্রস্তুত হতে হবে । তিনি বলেন ইশা ছাত্র আন্দোলন এই ছাত্র সমাজকে আর্দশবান ও দক্ষ করে তুলতে কাজ করছে কারণ ছাত্র আন্দোলন চাই প্রত্যেকটি ছাত্রকে ইসলামের সুমহান আর্দশে আর্দশিত করে দেশের একজন সুনাগরিক গড়ে তোলার জন্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সদস্য এইচ এম সাখাওয়াত উল্ল্যাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা নজীর আহমেদ, ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী দক্ষিণের সাবেক সভাপতি ডাঃ মু.আল-আমিন সাইফুল্লাহ, সাবেক সভাপতি মু.আব্দুল মুকিত,উত্তর জেলা শাখার সাবেক সভাপতি মু.তাজুল ইসলাম, নোবিপ্রবি শাখার সভাপতি এসএম রাসেল, নোয়াখালী সরকারি কলেজ সাধারণ সম্পাদক মু.সাইফুল ইসলাম সহ জেলা নেতৃবৃন্দ।

Please follow and like us:
error0

এরকম আরো সংবাদ