নোয়াখালীতে মাছের সাথে শত্রুতা, সংঘর্ষে নারী সহ আহত ৪

নোয়াখালী বার্তা ডেস্ক | ১৪ জুন, ২০১৯ | ১৪:৫৪ অপরাহ্ণ |আপডেট: ১৪ জুন, ২০১৯ | ১৪:৫৪

কবিরহাট প্রতিনিধি :
নোয়াখালীর কবিরহাট উপজেলার নরত্তোমপুর ইউনিয়নে ভূমি বিরোধকে কেন্দ্র করে মৎস্য খামারে বিষ ছিঁটিয়ে খামারের মাছ ধ্বংস করে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। এঘটনায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে নারী সহ আহত ৪জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ফলাহারী গ্রামের হাজী তোফায়েল আহম্মদের নতুন বাড়ীতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন ইমাম উদ্দিন সুমন (৪০), বিবি জয়নব (৩৫), একরাম উদ্দিন (২০) ও আফতাব উদ্দিন (২৫)।

ভোক্তভোগী পরিবারের সদস্য ইমাম উদ্দিন সুমন বলেন প্রতিবেশী সালাহ উদ্দিনের সাথে ভূমি নিয়ে বিরোধ চলে আসছিলো তাদের। ওই বিরোধকে কেন্দ্র করে কবিরহাট থানার এএসআই গোলাম জিলানীর উপস্থিতিতে বৃহস্পতিবার দুপুরে সালাহ উদ্দিন এবং তার ভাই মাহফুজুর রহমান, আনোয়ার হোসেন, আবদুল হক সহ সঙ্গবদ্ধ সন্ত্রাসীরা তার পোল্ট্রি খামারের খুটি ভাংচুর করে পাশের রহমান পোল্ট্রি এন্ড ফিসারিজে (মৎস্য খামার) বিষ প্রয়োগ করে খামারের সকল মাছ ধ্বংস করে দেয়।

এতে বাঁধা দিতে গেলে সন্ত্রাসীরা খামারের মালিক ইমাম উদ্দিন সুমন, তার স্ত্রী বিবি জয়নব, ছোট ভাই একরাম উদ্দিন ও আফতাব উদ্দিনকে দেশীয় অস্ত্র-সস্ত্র দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। এসময় পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রণে এনে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

কবিরহাট থানা পুলিশের এএসআই গোলাম জিলানী জানান, ভূমি সংক্রান্ত বিরোধ নিয়ে সালাহ উদ্দিন নামের এক লোক থানায় অভিযোগ করলে পুলিশ নিয়ে ঘটনা তদন্তে যান তিনি। এসময় উভয়ে বাকবিতন্ডায় সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে ৪জন ব্যক্তি সামান্য আঘাতপ্রাপ্ত হন।

কবিরহাট থানার ওসি মির্জা মো. হাসান জানান ঘটনার পর এখানো কোন পক্ষ থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:
error0

এরকম আরো সংবাদ