কোম্পানীগঞ্জে ২ গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক ১

নোয়াখালী বার্তা ডেস্ক | ১৯ জুন, ২০১৯ | ০৬:৫৯ পূর্বাহ্ণ |আপডেট: ১৯ জুন, ২০১৯ | ০৬:৫৯

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :
নোয়াখালীর কোম্পানীগঞ্জে হোসনে আরা বেগম (৪০) ও জাহান আরা বেগম (৩২) নামে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে হোসনে আরাকে হত্যার অভিযোগে তার স্বামী আব্দুল জলিলকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ জুন) দুপুরে উপজেলার চরএলাহি ও চরহাজারী ইউনিয়ন থেকে পৃথক পৃথক মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- চরএলাহি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড চরকলমি গ্রামের আব্দুল জলিলের স্ত্রী হোসনে আরা ও চরহাজারী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ফারুক হোসেনের স্ত্রী জাহান আরা।

পুলিশ জানায়, সকালে চরহাজারীর ওই ওয়ার্ডে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় গৃহবধূ জাহান আরার মরদেহ উদ্ধার করা হয়। তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে তার পরিবারের দাবি।

অপরদিকে, চরএলাহি ইউনিয়নের চরকলমি গ্রামের আব্দুলের দ্বিতীয় স্ত্রী হোসনে আরা সোমবার (১৭ জুন) রাতে বাড়িতে একা ছিলেন। মঙ্গলবার সকাল গিয়ে দুপুর হলেও তার কোনো সাড়া-শব্দ না পেয়ে বাড়ির লোকজন ঘরে ঢুকে বিছানায় তার মরদেহ পড়ে থাকতে দেখে। পরে বিষয়টি থানায় অবগত করলে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। এসময় জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী আব্দুলকে আটক করা হয়েছে।

হোসনে আরার পরিবারের অভিযোগ, পারিবারিক বিরোধের জেরে হোসনে আরারকে তার স্বামী আব্দুল হত্যা করেছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, মরদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:
error0

এরকম আরো সংবাদ