রক্তে রঞ্জিত রাজপথে জয়ধ্বনিতে মুখরিত জেহান

নোয়াখালী বার্তা ডেস্ক | ২৬ জুন, ২০১৯ | ১৬:০১ অপরাহ্ণ |আপডেট: ২৬ জুন, ২০১৯ | ১৬:০১

ষ্টাফ রিপোর্টার :
২০১৩ সালের নভেম্বরে রাজাকার কাদের মোল্লার ফাঁসি কার্যকর করার প্রাক্কালে বিএনপি ও জামাত শিবিরের অতর্কিত হামলায় তৎকালীন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক একেএম সামছুদ্দিন জেহানের রক্তে রঞ্জিত হয়েছিলো নোয়াখালী জেলা শহরের রাজপথ।

মাত্র পাঁচ বছর পর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়ে সেই রাজপথেই জয়ধ্বনিতে মূখরিত হয়েছেন জেহান।

শপথ গ্রহনের পর মঙ্গলবার বিকালে নোয়াখালী আগমনকালে মোটরসাইকেলের শোভাযাত্রা ও গণসংবর্ধনার আয়োজন করে নেতাকর্মীরা। এসময় নেতাকর্মী ও সাধারণ মানুষের ভালোবাসায় ফুলে ফুলে সিক্ত হয়েছেন সামছুদ্দিন জেহান।

জেহানের আগমনে বাদ্য যন্ত্রের তালে তালে ব্যানার-ফেস্টুন নিয়ে শ্লোগানে শ্লোগানে নোয়াখালীর প্রধান সড়ক মুখরিত করে নোয়াখালী গেইট থেকে জেহানকে বরণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নিয়ে আসেন নেতাকর্মীরা। পরে বিকাল ৫টায় জেহান সদর উপজেলা পরিষদ কার্যালয়ে প্রাঙ্গণে অস্থায়ীভাবে নির্মিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃর্তিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু তাহের, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মমিন বিএসসি, তথ্য ও গভেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট আলতাফ হোসেন, জেলা যুবলীগ নেতা মো. নাজিম উদ্দিন সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্চাসেবকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error0

এরকম আরো সংবাদ