কলেজছাত্রীকে ধর্ষণ করলেন পিয়ন

নোয়াখালী বার্তা ডেস্ক | ২৭ জুলাই, ২০১৯ | ১৩:১৩ অপরাহ্ণ |আপডেট: ২৭ জুলাই, ২০১৯ | ১৩:১৩

ষ্টাফ রিপোর্টার:
নোয়াখালী শহরে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। শনিবার ছাত্রীর বোন বাদী হয়ে সুধারাম থানায় এ মামলা করেন।

এর আগে প্রাথমিক অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে শহরের স্টেশন রোড এলাকা থেকে ধর্ষণের ঘটনায় মো. রাজু নামে এক যুবককে আটক করে পুলিশ।

পরিবারের অভিযোগের বরাতে সুধারাম থানার পুলিশ বলছে, রাজু ওই কলেজছাত্রীর পূর্বপরিচিত। রাজু মাইজদী বাজারের একটি বিদ্যালয়ে পিয়নের চাকরি করেন। গত বুধবার দুপুরে ওই ছাত্রী কলেজ থেকে বাড়ি যাওয়ার পথে রাজু তাকে কৌশলে তার কর্মস্থলে ডেকে ধর্ষণ করেন। পরে ওই দিনই ধর্ষণের শিকার ছাত্রীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সুধারাম থানার ওসি নবীর হোসেন জানান, শুক্রবার রাতে পরিবারের পক্ষ থেকে সুধারাম থানায় ঘটনাটি জানানো হয়। পুলিশ রাতেই অভিযুক্ত রাজুকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালায়। পরে রাত সাড়ে ১২টার দিকে তাকে শহরের স্টেশন সড়ক থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ছাত্রীর বড় বোন বাদী হয়ে থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে রাজুর বিরুদ্ধে মামলা করেছেন। তাকে দুপুরে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠালে জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানো হয়।

ওসি আরো জানান, প্রাথমিক অভিযোগ পাওয়ার পরই অভিযুক্ত মো. রাজুকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার ছাত্রী নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। সেখানে শনিবার তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

এরকম আরো সংবাদ