নোয়াখালীতে পল্লীবন্ধু স্মৃতি পরিষদ গঠন

নোয়াখালী বার্তা ডেস্ক | ৩ আগস্ট, ২০১৯ | ১২:৪১ অপরাহ্ণ |আপডেট: ৩ আগস্ট, ২০১৯ | ১২:৪১

স্টাফ রিপোর্টার:
সাবেক রাষ্ট্রপতি মরহুম হোসাইন মুহাম্মদ এরশাদের স্মৃতি সর্ব-সাধারনের মাঝে ধরে রাখতে নোয়াখালীতে ৩০১ সদস্য বিশিষ্ট পল্লীবন্ধু স্মৃতি পরিষদ গঠন করা হয়েছে। এ স্মৃতি পরিষদে জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি অহিদ উদ্দিন মাহমুদ মুকুলকে আহবায়ক করা হয়।

শনিবার বিকালে জেলা শহরের আমির কমপ্লেক্সে জাতীয় পার্টির তৃণমূল নেতা-কর্মীদের প্রতিনিধি ও অঙ্গসংগঠনের নেতাদের উপস্থিতিতে আয়োজিত এক সভায় সর্ব সম্মতিক্রমে এ পরিষদ গঠন করা হয়।

সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বেগমগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ফজলে এলাহী সোহাগ, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সোহেল, জেলা জাতীয় পার্টি নেতা শিব্বির আহম্মেদ, রফিক উল্যা মিয়া, এসকান্দার মির্জা, পৌর জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মো. নুর নবী, সদর উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক আমির হোসেন কিরন, জেলা শ্রমিক পার্টির যুগ্ম আহবায়ক এবি সিদ্দিক, জেলা মৎস্যজীবি পার্টির সভাপতি সৌরভ হোসেন সবুজ প্রমূখ।

এসময় জেলা, উপজেলা, পৌরসভা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে সর্ব সম্মতিক্রমে অহিদ উদ্দিন মাহমুদ মুকুলকে আহবায়ক করে ৩০১ সদস্য বিশিষ্ট পল্লীবন্ধু স্মৃতি পরিষদ গঠন করা হয়।

32 total views, 1 views today

Please follow and like us:
error0

এরকম আরো সংবাদ