নোয়াখালীতে বন্দুক, গুলি ও ইয়াবাসহ ডাকাত গ্রেপ্তার

নোয়াখালী বার্তা ডেস্ক | ৩ সেপ্টেম্বর, ২০১৯ | ১২:২৬ অপরাহ্ণ |আপডেট: ৩ সেপ্টেম্বর, ২০১৯ | ১২:২৬

ষ্টাফ রিপোর্টার:
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ইউছুফ (৩৫) নামের এক ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি এক নলা বন্দুক, এক রাউন্ড গুলি ও একশত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাবের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। গ্রেপ্তারকৃত ইউছুফ ডাকাত আমান উল্যাহপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ননা মিয়ার ছেলে।

র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক পুলিশ সুপার নরেশ চাকমা জানান, গোপন সংবাদে ভিত্তিতে সোমবার দিবাগত রাতে আমান উল্যাহপুর ননা মিয়ার বাড়ীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই বাড়ির একটি ঘর থেকে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ ডাকাত ইউছুফকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, ইউছুফ দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় খুন, ডাকাতি, আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধসহ নানা সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে রাখছিলো। তার অত্যাচার ও নির্যাতনের ভয়ে সংক্ষুদ্ধ জনগন কথা বলার বা প্রতিকার চাওয়ার সাহস পেতো না। সে প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন ও ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি এবং বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিলো। তার বিরুদ্ধে বেগমগঞ্জ ও লক্ষ্মীপুর সদর থানায় একাধিক মামলা রয়েছে।

Please follow and like us:
error0

এরকম আরো সংবাদ