হাতিয়ায় অন্তঃসত্ত্বা কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নোয়াখালী বার্তা ডেস্ক | ৬ সেপ্টেম্বর, ২০১৯ | ১৬:৫৭ অপরাহ্ণ |আপডেট: ৬ সেপ্টেম্বর, ২০১৯ | ১৬:৫৯

স্টাফ রিপোর্টারঃনোয়াখালীর হাতিয়ার বুড়িরচর ইউপির রেহানিয়া গ্রাম থেকে শুক্রবার দুপুরে অন্তঃসত্ত্বা কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
মৃত বকুল আক্তার ওই গ্রামের মো. নুরুল ইসলামের মেয়ে।
মৃতের মা আছিয়া খাতুন জানান, বকুলের সঙ্গে একই গ্রামের মোয়াজ্জম হোসেন রেজুর ছেলে মো. শাহারাজ উদ্দিনের প্রেমের সম্পর্ক ছিল। তিন মাস আগে বিয়ের প্রলোভন দেখিয়ে বকুলের সঙ্গে শারীরিক সম্পর্ক করে শাহারাজ। পরে বকুল তিন মাসের অন্তঃসত্ত্বা হলে শাহারাজকে বিয়ের জন্য চাপ দেয়া হয়। শাহারাজ বকুলকে বিয়ে করবে বলে বিভিন্নভাবে সময় ক্ষেপণ করে। পরে বিষয়টি স্থানীয় ইউপি সদস্য আকতার হোসেনকে জানানো হয়। ইউপি সদস্য শাহারাজের সঙ্গে কথা বলে বিষয়টি সমাধান করবে বলে বকুলের পরিবারকে আশ্বাস দেয়। কিন্তু ইউপি সদস্য ঘটনাটি সমাধানে নিরব ভূমিকা পালন করে। এর মধ্যে শাহারাজ বিয়ে করে। এ ক্ষোভে বকুল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
হাতিয়ার স্থানীয় পুলিশ ফাঁড়ির আইসি মো. নাজির আহম্মেদ বলেন, বকুলের মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরিবারের সঙ্গে কথা হয়েছে। তারা নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করবেন। মামলা দায়ের হলে পুলিশ আইনি ব্যবস্থা নেবে।

Please follow and like us:
error0

এরকম আরো সংবাদ