নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে ৬ দালাল আটক

নোয়াখালী বার্তা ডেস্ক | ১৭ সেপ্টেম্বর, ২০১৯ | ১২:৪৮ অপরাহ্ণ |আপডেট: ১৭ সেপ্টেম্বর, ২০১৯ | ১২:৪৮

স্টাফ রিপোর্টার:
নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে ৬ দালালকে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়।

মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: রোকনুজ্জামান এ অভিযান পরিচালনা করেন। দন্ডপ্রাপ্তরা হচ্ছেন, নূর শেখ রহমান বিজয় (২৭), জহিরুল ইসলাম ফরহাদ (২৯), মনোয়ার হোসেন (৩৭), কামাল উদ্দিন স্বপন (২৮), আবুল কাশেম (৪০) ও ইমরান হোসেন (২২)।

সুধারাম মডেল থানা ওসি নবীর হোসেন জানান, দন্ডপ্রাপ্ত দালালরা বিভিন্ন স্থান থেকে হাসপাতালে আসা রোগিদের প্রতারণার মাধ্যমে মোটা অংকের টাকা নিয়ে বেসরকারি হসপিটাল-ক্লিনিকে রোগীদের নিয়ে যাওয়াসহ বিভিন্নভাবে হয়রানি করে আসছিলো। দন্ডপ্রাপ্ত ৬ জনকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম বলেন, দীর্ঘদিন থেকে দালালরা গোপনে হাসপাতালে প্রবেশ করে সাধারণ রোগীদের হয়রানি করে আসছে। আমরা বিষয়টি টের পেয়ে প্রশাসনকে অবহিত করি। এ অভিযান অব্যাহত রাখতে প্রশাসনের প্রতি আহবান জানান তিনি।

ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: রোকনুজ্জামান বলেন, জেলার সরকারি হাসপাতালগুলোকে দালাল মুক্ত রাখতে এবং স্বাস্থ্যসেবার মান সমুন্নত রাখতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Please follow and like us:
error0

এরকম আরো সংবাদ