জাতীয় নেতা আব্দুল মালেক উকিলের মৃত্যু বার্ষিকী পালিত

নোয়াখালী বার্তা ডেস্ক | ১৭ অক্টোবর, ২০১৯ | ০৮:৫০ পূর্বাহ্ণ |আপডেট: ১৭ অক্টোবর, ২০১৯ | ০৮:৫০

ষ্টাফ রিপোর্টার:
মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সভাপতি, পূর্ব পাকিস্তান প্রাদেশিক পরিষদের সাবেক বিরোধী দলীয় নেতা ও বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক স্পীকার জাতীয় নেতা আবদুল মালেক উকিলের ৩২ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলনের মধ্যদিয়ে মরহুমের মৃত্যু বার্ষিকীর কর্মসূচী শুরু করে জেলা আওয়ামী লীগ।

সকাল ৯টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মরহুমের করব জিয়ারত ও দোয়া শেষে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এসময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবদুল মমিন বিএসসি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, সাধারণ সম্পাদক এডভোকেট আতাউর রহমান নাছের, সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওমর ফারুক প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল, বাধেরহাট আব্দুল মালেক উকিল ডিগ্রি কলেজ, আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ, মাইজদী গার্লস একাডেমি, এবং মোহামেডান স্পোটিং ক্লাবে আলোচনা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

আব্দুল মালেক উকিল ১৯২৪ সালের ১ অক্টোবর নোয়াখালী সদর উপজেলার রাজাপুর গ্রামে জন্মগ্রহণ করেন।

Please follow and like us:
error0

এরকম আরো সংবাদ