নোয়াখালীতে জাতীয় পাটির মতবিনিময় সভা

দৈনিক নোয়াখালীবার্তা | ৬ ডিসেম্বর, ২০১৯ | ১২:০৯ অপরাহ্ণ |আপডেট: ৬ ডিসেম্বর, ২০১৯ | ১২:০৯

ষ্টাফ রিপোর্টার:
নোয়াখালীতে সংবিধান সংরক্ষন দিবসে জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে জাতীয় পাটি, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের রাজনৈতিক, সাংগঠনিক কর্মকান্ড আরো শক্তিশালী করতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে জেলা শহর মাইজদীর মোহামেডান স্পোর্টিং ক্লাবে জেলা জাতীয় পাটি আয়োজিত মতবিনিময় সভায় দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশগ্রহন করেন। এরপর দুপুরে শহরের প্রধান সড়কে শোডাউন করে নেতাকর্মীরা।

জেলা জাতীয় পাটির সদস্য ও সাবেক সভাপতি আবদুল ওদুদ চৌধুরী মঞ্জু’র সভাপতিত্বে ও সহসভাপতি অহিদ উদ্দিন মাহমুদ মুকুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পাটির সাবেক সহসভাপতি জিয়া উদ্দিন আহমেদ তোহা, কেন্দ্রীয় জাতীয় পাটি নেতা ও বেগমগঞ্জ উপজেলা জাতীয় পাটির সভাপতি ফজলে এলাহী সোহাগ, জেলা জাতীয় পাটির যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ মোছাদ্দেকুর রহমান, জেলা জাতীর পাটির সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সোহেল, জেলা জাতীয় শ্রমিক পাটির যুগ্ম আহবায়ক এ.বি ছিদ্দিক।

সভায় জাতীয় পাটি, অঙ্গ-সহযোগী সংগঠনের তৃণমূল নেতাকর্মীরা জেলা জাতীয় পাটির বর্তমান সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন মিঠুর সাংগঠনিক কর্মকান্ড নিয়ে ব্যাপক ক্ষোভ ও সমালোচনা করেন।

Please follow and like us:

এরকম আরো সংবাদ