ইভিএম নিয়ে আওয়ামী লীগ বিতর্কে জড়াবে না -ওবায়দুল কাদের

দৈনিক নোয়াখালীবার্তা | ৭ জানুয়ারি, ২০২০ | ১৩:২৪ অপরাহ্ণ |আপডেট: ৭ জানুয়ারি, ২০২০ | ১৩:২৪

ষ্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ইভিএম নিয়ে আওয়ামী লীগ বিতর্কে জড়াবে না মন্তব্য করে বলেছেন, ইভিএম নিয়ে আজকে যে বিতর্ক, আমরা অহেতুক বিতর্কে জড়াতে চাই না। নির্বাচন কমিশন ইভিএম নিয়ে যে সিদ্ধান্তই নিবে, সেটা আওয়ামী লীগ মেনে নিবে। ইভিএম থাকলেও আমরা নির্বাচন করবো, না থাকলেও আমরা নির্বাচনে অংশ নিবো।

মঙ্গলবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট জিরোপয়েন্টে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ ও মুজিব বর্ষ উদযাপন অনুষ্ঠানমালার অংশ হিসেবে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরো বলেন, আইসিটি আইনের কোন মামলায় যদি কেউ অপরাধী প্রমাণিত হয়, সেটা তদন্ত করেই ব্যবস্থা নেওয়া হবে। আইসিটি মামলায় কোন নিরিহ ব্যক্তি বা সাংবাদিক হয়রানির শিকার হওয়ার কথা নয়। এরকম কোন ঘটনা ঘটে থাকলে আমরা তদন্ত করে দেখবো এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্ত্রী বলেন, নোয়াখালীর সুবর্ণচর, কবিরহাট ও কোম্পানীগঞ্জের জন্য মাননীয় প্রধানমন্ত্রী স্পেশাল ইকোনোমিক জোনের জন্য ৪ হাজার ৮৩৫ একর জমি বরাদ্ধ দিয়েছে। অচিরেই এখানে শিল্পায়নের কাজ শুরু হবে।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী, সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, জেলা প্রশাসক তন্ময় দাস, বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহাব উদ্দিন, কবিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুন্নাহার শিউলী, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান প্রমূখ উপস্থিত ছিলেন।

এরআগে মন্ত্রী কবিরহাট পৌরসভা মিলনায়তনে শীতার্তদের মাঝে শীত বস্ত্র ও দরিদ্র জনগোষ্ঠির মাঝে ত্রাণ বিতরণ করেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

এরকম আরো সংবাদ