দেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে  নোয়াখালীতে সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

দৈনিক নোয়াখালীবার্তা | ৭ জানুয়ারি, ২০২০ | ১১:২৫ পূর্বাহ্ণ |আপডেট: ৭ জানুয়ারি, ২০২০ | ১১:২৫

ষ্টাফ রিপোর্টার: একাত্তর টিভির খুলনা ব্যুারো প্রধান রকিব উদ্দিন পান্নু ও দৈনিক জাতীয় অর্থনীতি পত্রিকার সম্পাদক এম.জি কিবরিয়া চৌধুরীকে গ্রেফতারসহ দেশব্যাপী সাংবাদিক নির্যাতন, মামলা-হামলা ও হয়রানির প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সাংবাদিকরা।
মঙ্গলবার সকাল ৯টায় নোয়াখালী প্রেসক্লাব চত্তরে মানববন্ধন শেষে মাইজদী শহরে বিক্ষোভ সমাবেশ করে প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন সংবাদ মাধ্যমের সাংবাদিকরা।
এ সময় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, সাংবাদিক মনিরুজ্জামান চৌধুরী, বখতিয়ার শিকদার, মীর মোশারফ হোসেন মিরন, মেজবাউল হক মিঠু, লিয়াকত আলী খান, আবু নাছের মঞ্জু, মিজানুর রহমান, আকাশ মো.জসিম, তাজুল ইসলাম মানিক ভূঞা, মোহাম্মদ সোহেল প্রমূখ । 
এ সময় বক্তারা বলেন, দৈনিক জাতীয় অর্থনীতি পত্রিকার সম্পাদক এম.জি কিবরিয়া চৌধুরীকে পুলিশ বিনা ওয়ারেন্টে গ্রেফতার করেছে এবং একাত্তর টিভির খুলনা ব্যুারো প্রধান রকিব উদ্দিন পান্নুকে পুলিশ হাতকড়া পড়িয়ে টেনে-হিছঁড়ে অপমানিত করেছে। যাতে করে সাংবাদিকদের পেশাগত স্বাধীনতা হরণ হয়েছে।অবিলম্বে সাংবাদিক নির্যাতন, মামলা-হামলা ও হয়রানির সাথে জড়িতদের দ্রুত চিহিৃত করে গ্রেপ্তারসহ বিচারের দাবি জানানো হয় ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

এরকম আরো সংবাদ