নোয়াখালীতে শিবিরের গোপন বৈঠক পণ্ড, আটক ৩

দৈনিক নোয়াখালীবার্তা | ১১ মার্চ, ২০২০ | ১২:৫৩ অপরাহ্ণ |আপডেট: ১১ মার্চ, ২০২০ | ১২:৫৩

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালীর কবিরহাটে গোপন বৈঠক থেকে জিহাদী বই ও সদস্য ফরমসহ জামায়াত শিবিরের তিনজনকে আটক করা হয়েছে।

বুধবার দুপুরে গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।      

মঙ্গলবার দুপুরে উপজেলার লেদু কোম্পানীরহাট বাজার থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জিহাদী বই, সদস্য শপথ ফরম ও উদ্ধার করা হয়।

আটকরা হলেন, ঘোষবাগ ইউপির সোনাদিয়া গ্রামের মির্জা আশ্রাফ মাসুদ রানা, সুবর্ণচর উপজেলার দক্ষিণ চরক্লার্ক ইউপির ফজলুর রহমান মামুন, সুন্দলপুর ইউপির পশ্চিম রাজুরগাঁও গ্রামের এনামুল হক সজিব।

কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাসান জানান,  স্থানীয় লেদু কোম্পানীর হাট বাজারে অভিযান চালিয়ে গোপন মিটিং চলাকালীন তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে কর্মী নির্দেশিকা, সমর্থক ফরম ১১২টি, ব্যক্তিগত প্রতিবেদন ফরম ১৩টি, সাহিত্য বিভাগ, আয়ব্যায়ের হিসাব ২০১৮, জেলা দক্ষিণ কবিরহাট উপজেলা দক্ষিণ নামে বাইন্ডিং করা একটি রেজিস্টার খাতা, সাহিত্য বিভাগ, আয়ব্যয়ের হিসাব ২০১৯ উদ্ধার করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্যমতে বিকেলে আটক মাসুদ রানার বাড়িতে তল্লাশী চালিয়ে জামায়াতের আধ্যাত্নিক নেতা আবু আলা মওদুদীসহ বেশ কিছু উগ্র, সাম্প্রদায়িক ও জিহাদী বই, লিফলেট এবং ফরম উদ্ধার করা হয়। আটক তিনজনকে গ্রেফতার দেখিয়ে বিস্ফোরক আইনে একটি মামলা দিয়ে দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হবে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

এরকম আরো সংবাদ