নোয়াখালীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দৈনিক নোয়াখালীবার্তা | ১৪ মার্চ, ২০২০ | ১২:৫৪ অপরাহ্ণ |আপডেট: ১৪ মার্চ, ২০২০ | ১২:৫৪

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্য সদর উপজেলা শাখার উদ্যোগে শনিবার দুপুরে নোয়াখালী সুপার মার্কেটের ফুড পেস্তা এন্ড পার্টি সেন্টারে  মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ যুগ্ম-মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান , সভায় সভাপতিত্ব করেন  ইসলামী আন্দোলন বাংলাদেশ সদর উপজেলা শাখার সভাপতি মাওলা ফিরোজ আলম ।

সভায় বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, সাবেক ছাত্রনেতা ও রাজনীতি বিশ্লেষক মাওলানা শেখ ফজলুল করিম মারুফ, ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা নজীর আহমদ, নোয়াখালী জেলা জামে মসজিদের সাবেক খতিব মাওলানা ছিদ্দিকুর রহমানসহ প্রমুখ ।

সভায় বক্তারা , ইসলামী চেতনায় উদ্ভুদ্ধ হয়ে সবাইকে চলার আহ্বান জানান ।

প্রধান অতিথি বক্তব্য বলেন, ভোট কেন্দ্রে  বর্তমানে ভোটররা যাচ্ছে না এটা একটা অশুভ লক্ষণ , দেশে গণতন্ত্র প্রতিষ্ঠায় সকল ইসলামী শক্তি ও বিভিন্ন শ্রেণী পেশায়, মানুষকেও উদ্যেগী ভুমিকা পালন করতে হবে । করোনা ভাইরাস থেকে বাচঁতে সকলকে নিয়মিত নামাজ, ওজু ও পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে সকলকে অনুরোধ করেন । পরে দেশ ও জনগনের শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয় ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

এরকম আরো সংবাদ