নোয়াখালীতে অস্ত্র ও গুলিসহ দুই যুবক গ্রেপ্তার

দৈনিক নোয়াখালীবার্তা | ১৬ মার্চ, ২০২০ | ১৫:২৭ অপরাহ্ণ |আপডেট: ১৬ মার্চ, ২০২০ | ১৫:২৭

ষ্টাফ রিপোর্টারঃ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কুতুবপুরে অভিযান চালিয়ে ফয়েজ (২৮) ও শাকিল (২৪) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে পাইপগান ও কার্তুজ উদ্ধার করা হয়েছে।
সোমবার দুপুরে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এর আগে রোববার গভীর রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, চৌমুহনী পৌর হাজীপুর ৯নং ওয়ার্ডের তোফায়েল আহম্মদের ছেলে ফয়েজ ও দূর্গাপুর ইউনিয়নের দোকানঘর এলাকার শাকিল।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার গভীর রাতে কুতুবপুর এলাকার একটি বাড়ীতে অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি ঘরে আত্মগোপনে থাকা অবস্থায় সন্ত্রাসী ফয়েজ ও শাকিলকে আটক করা হয়। ওই সময় ঘরে তল্লাশি চালিয়ে দেশীয় তৈরি একটি পাইপগান ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।
নোয়াখালী ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আশিকুর রহমান জানান, গ্রেপ্তারকৃতরা বেগমগঞ্জের শীর্ষ সন্ত্রাসী সম্রাট বাহিনীর প্রধান সহকারি। তাদের বিরুদ্ধে অপহরণ, হত্যাসহ বিভিন্ন ঘটনায় থানায় একাধিক মামলা রয়েছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

এরকম আরো সংবাদ