নোয়াখালীতে ছাত্রলীগের কর্মী শুভ হত্যার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

দৈনিক নোয়াখালীবার্তা | ২৫ মার্চ, ২০২০ | ১৪:৪৬ অপরাহ্ণ |আপডেট: ২৫ মার্চ, ২০২০ | ১৪:৪৭

ষ্টাফ রিপোর্টারঃ নোয়াখালী পৌর এলাকার সোনাপুরে সন্ত্রাসী হামলায় আবুল কালাম শুভ (২২) নামে ছাত্রলীগের কর্মীকে কুপিয়ে হত্যা করার প্রতিবাদে বুধবার দুপুরে সাংবাদিক সম্মেলন করেছে নিহতের পরিবার। নিহত শুভ মহব্বতপুর গ্রামের মৃত আক্রাম উদ্দিনের পুত্র ও সোনাপুর কলেজ ছাত্রলীগের কর্মী।
সাংবাদিক সম্মেলনে নিহতের বড় ভাই মোঃ রুবেল জানান, গত ২২ মার্চ রাত ১০টায় কালিতারা কাঞ্চন মেম্বারের পোল লিংক রোড় দিয়ে আসার পথে আবদুর জাহের ওরফে পাকশী হারুন, ফরহাদ, বুলবুল, অপু, সোহেল, শাকিল সহ কিছু সন্ত্রাসী দেশীয় অস্র রামদা, চেনী, চাইনিজ কুরাল দিয়ে অতর্কিত তার উপর হামলা চালিয়ে কুপিয়ে জগম করে। পরে স্থানীয় এলাকার লোকজন শুভকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে রাতে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে । চিকিৎসাধীন অবস্থায় ২৪ মার্চ রাতে তার মৃত্যু হয়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে নিহতের পরিবার জানান।
সাংবাদিক সম্মেলনে নিহতের পরিবার ছাড়াও জেলা আওয়ামীলীগ নেতা খালেদ মোশাররফ মনজু, জেলা পরিষদ সদস্য ও সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, যুবলীগ নেতা আরিফ খান হৃদয়, সোনাপুর কলেজ ছাত্রলীগ নেতা আবদুল হাকিম রাজু বক্তব্য রাখেন। বক্তারা এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী, স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর দৃষ্টি কামনা করে অভিলম্ভে হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী করেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

এরকম আরো সংবাদ