নোয়াখালীতে করোনায় আরও একজনের মৃত্যু, নতুন শনাক্ত ৭০

দৈনিক নোয়াখালীবার্তা | ২০ এপ্রিল, ২০২১ | ১৫:৫৫ অপরাহ্ণ |আপডেট: ২০ এপ্রিল, ২০২১ | ১৫:৫৫

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালীর বেগমগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০১ জন। নতুন করে আরও ৭০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তের হার শতকরা ১৫ দশমিক ৭০ শতাংশ। মঙ্গলবার এসব তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।
সিভিল সার্জন জানান, নতুন করে ৭০ জন আক্রান্তসহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা সাত হাজার ৩১ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন পাঁচ হাজার ৬০৯ জন। নতুন আক্রান্তদের মধ্যে সদরে ২৫, সুবর্ণচরে তিন, হাতিয়ায় দুই, বেগমগঞ্জে ২৬, সোনাইমুড়ীতে নয়, সেনবাগে দুই, চাটখিল, কোম্পানীগঞ্জ ও কবিরহাটে একজন করে রোগী রয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ৪৪৬টি। শহীদ ভুলু স্টেডিয়াম কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালে ২৫ জন রোগী ভর্তি ও আইসোলেশনে আছেন আরও ১৪ জন।
সিভিল সার্জন আরও জানান, কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালে ৬০ বেডের সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম চালু করা হয়েছে। এছাড়াও ২১টি অক্সিজেন কনসেন্ট্রেটরের মাধ্যমে বাতাস থেকে অক্সিজেন তৈরি করে রোগীদের চাহিদা অনুযায়ী সরবরাহ করা হচ্ছে। হাসপাতালে হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা রয়েছে সাতটি। যার মাধ্যমে হাসপাতালে ভর্তি রোগীরা পর্যাপ্ত সেবা পাচ্ছে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ