নোয়াখালীতে ভাই ভাইকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২

দৈনিক নোয়াখালীবার্তা | ২৯ এপ্রিল, ২০২১ | ১৩:০৯ অপরাহ্ণ |আপডেট: ২৯ এপ্রিল, ২০২১ | ১৩:০৯

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালীর কবিরহাটে লিচু পাড়াকে কেন্দ্র করে বড় ভাইকে পিটিয়ে হত্যা করেছে ছোট ভাই ও তার ছেলেরা। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ছোট ভাই ও তার ছেলেসহ দু’জনকে আটক করেছে।
নিহতের মেয়ে এ ঘটনায় বুধবার রাতে কবিরহাট থানায় অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।
আটককৃতরা হলেন উপজেলার সুন্দলপুর ইউপির পূর্ব রাজুর গাঁও গ্রামের তাজুল ইসলাম, ও তার ছেলে মামুন।
বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কবিরহাট থানার ওসি টমাস বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরো বলেন, আজ দুপুরে আটক দুই আসামিকে নোয়াখালী চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।
এর আগে, গতকাল বুধবার বিকেল দিকে উপজেলার উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুর গাঁও গ্রামের বেচু ডিলারের বাড়িতে এ ঘটনা ঘটে।
ওসি টমাস বড়ুয়া বলেন, গতকাল বিকেল বড় ভাই সফি উল্যাহ তার লিচু গাছ থেকে লিচু পাড়তে গেলে ছোট ভাই তাজুল ইসলাম, তার ছেলে মামুন, ও সাইফুলের সঙ্গে ভাগ বাটোয়ারা নিয়ে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে ছোট ভাই তাজুল ইসলাম উত্তোজিত হয়ে বড় ভাইয়ের ওপর হামলা চালায়। পরে তার দুই ছেলেসহ বড় ভাইকে মারধর করে। এক পর্যায়ে মারধরের শিকার বড় ভাই ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ রাতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পরবর্তীতে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ