নোয়াখালীর কোম্পানীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ৬ দোকান পুড়ে ছাই

দৈনিক নোয়াখালীবার্তা | ২ মে, ২০২১ | ১৫:২৭ অপরাহ্ণ |আপডেট: ২ মে, ২০২১ | ১৫:২৭

ষ্টাফ রিপোর্টার : ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের বাংলা বাজারের ৬টি দোকানের মূল্যবান মালামাল পুড়ে অন্তত কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
শনিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে সওদাগর মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় রাতে দোকান বন্ধ করে বাড়ীত চলে যায় বাজারের ব্যবসায়ীরা। রাত পৌনে ২টার দিকে একটি দোকানে হঠাৎ করে আগুনের সূত্রপাত ঘটে। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা চিৎকার করলে আশপাশের লোকজন ছুঁটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় দু’টি গোডাউন, একটি ফার্মেসি, একটি কম্পিউটার, একটি প্লাস্টিক, একটি গ্যাস সিলিন্ডারের দোকানসহ ৬টি প্রতিষ্ঠানের মুল্যবান মালামাল ও নগদ টাকা পুড়ে যায়। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থদের।
কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জামিন মিয়া জানান, খবর পেয়ে আমাদের স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে অন্তত এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ