নোয়াখালীতে ইয়াবা ব্যবসায়ী গ্রাম পুলিশ সহ আটক-২

দৈনিক নোয়াখালীবার্তা | ৩ মে, ২০২১ | ১৩:২৪ অপরাহ্ণ |আপডেট: ৩ মে, ২০২১ | ১৩:২৪

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালী কবিরহাট উপজেলার ৩নং ধানসিঁড়ি ইউনিয়ন থেকে ১৫৮ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে কবিরহাট থানা পুলিশ ।
আটককৃতরা হলেন, উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া গ্রামের মৃত ননা মিয়া ছেলে ৩নং ওয়ার্ডের গ্রাম পুলিশ আঃ কাদের ও জেলার সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের সামছুল হক প্রকাশ সামুর ছেলে মোঃ নুর উদ্দিন।
কবিরহাট থানা সূত্রে জানা গেছে, মাননীয় পুলিশ সুপার নোয়াখালীর দিকনির্দেশনায়, রবিবার (০২ মে) দুপুর ২টার দিকে কবিরহাট থানার এসআই এনামুল হক সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় ধানসিঁড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের শান্তি নগর নামক স্থানের উত্তর পাশ্বে অভিযান চালিয়ে ইয়াবা ক্রয় বিক্রয়কালে ১৫৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রাম পুলিশ কাদের ও নুর উদ্দিনকে গ্রেফতার করেন।
রবিবার রাতে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) টমাস বড়ুয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাননীয় পুলিশ সুপার, নোয়াখালীর দিকনির্দেশনায় অভিযান চালিয়ে গ্রাম পুলিশ কাদের ও তার সঙ্গিকে ১৫৮ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে আসামীদের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা করা হয়েছে। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের দুজনকে কারাগারে পাঠানো হবে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ