নোয়াখালীতে করোনায় আরও একজনের মৃত্যু, ভারত ফেরত একজনসহ নতুন আক্রান্ত ৩৪

দৈনিক নোয়াখালীবার্তা | ২০ মে, ২০২১ | ১৫:৫৯ অপরাহ্ণ |আপডেট: ২০ মে, ২০২১ | ১৫:৫৯

ষ্টাফ রিপোর্টার :  করোনায় আক্রান্ত হয়ে নোয়াখালীতে আরও একজন মৃত্যু হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট ১১৭জনের মৃত্যু। এছাড়াও একজন ভারত ফেরতসহ গত ২৪ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩৪জন। নতুন আক্রান্তের হার শতকরা ১০দশমিক ৭৩ভাগ।
বৃহস্পতিবার সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন, নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।
তিনি আরো জানান, গত কয়েক দিন আগে ভারত ফেরত ১৩জন বাংলাদেশীকে জেলা শহর মাইজদীর একটি আবাসিক হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। তাদের মধ্যে চারজনের শরীরে করোনা উপসর্গ থাকায় নমুনা সংগ্রহ করে পরীক্ষা করলে একজনের করোনা পজিটিভ আসে। শনাক্ত হওয়ায় ব্যক্তিকে কোভিড ডেডিকেটেড হাসপাতাল শহীদ ভুলু স্টেডিয়ামে চিকিৎসা দেওয়া হচ্ছে।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলার সদর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন আরও একজন। এনিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা বেড়ে ১১৭জন। গত ২৪ঘন্টায় জেলার সদরে ১৪, বেগমগঞ্জে ২, সোনাইমুড়ীতে ৩, সেনবাগে ২, কোম্পানীগঞ্জে ৯ ও কবিরহাটে ৪ রোগী শনাক্ত হয়েছে। এদিন জেলার তিনটি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়েছে ৩১৭টি। জেলায় মোট আক্রান্তে সংখ্যা বেড়ে ৮হাজার ৮৩জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ৫হাজার ৯৯৯জন রোগী। শনাক্ত বিবেচনায় সুস্থ্যতার হার ৭৪দশমিক ২২ভাগ। আইসোলেশনে রয়েছেন ১৯৬৭জন, আর শহীদ ভুলু স্টেডিয়ামে চিকিৎসাধীন আছেন ২৩জন রোগী।

Please follow and like us:

এরকম আরো সংবাদ