নোয়াখালী পৌরসভাসহ সদরের ৬ ইউনিয়ন ‘লকডাউন’

দৈনিক নোয়াখালীবার্তা | ৪ জুন, ২০২১ | ১৪:৩৮ অপরাহ্ণ |আপডেট: ৪ জুন, ২০২১ | ১৪:৪৮

ষ্টাফ রিপোর্টারঃ করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলার ৬ ইউনিয়নে এক সপ্তাহের জন্য সর্বাত্মক ‘লকডাউন’ ঘোষণা করেছে জেলা প্রশাসন।

শনিবার (৫ জুন) সকাল ৬টা থেকে ১১ জুন (শুক্রবার) রাত ১২টা পর্যন্ত সাত দিনের এ ‘লকডাউন’ কার্যকর থাকবে।
শুক্রবার (৪ জুন) বিকেল ৫টায় জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান এ ‘লকডাউন’ ঘোষণা করেন।
জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় ভার্চ্যুয়ালি প্রধান অতিথি হিসেবে সংযুক্ত থেকে বক্তব্য দেন, পরিকল্পনা মন্ত্রণালয়ের বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ণ বিভাগের সচিব প্রদীপ রঞ্জন চক্রবর্তী। এসময় জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান জানান, করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির সভার সিদ্ধান্ত এবং সংশ্লিষ্ট সবার সঙ্গে আলোচনাক্রমে নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলার নোয়ান্নই, কাদিরহানিফ, বিনোদপুর, অশ্বদিয়া, নেওয়াজপুর ও নোয়াখালী ইউনিয়নে ৫ জুন থেকে সাত দিনের জন্য প্রথম পর্যায়ে সর্বাত্মক ‘লকডাউনে’র আওতায় আনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সংকটের সময়ে আতঙ্কিত না হয়ে শান্ত থাকা ও সতর্ক থেকে ‘লকডাউন’ কার্যক্রমে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলায় যাতায়াতের ক্ষেত্রে এ নিষেধাজ্ঞা বহাল থাকবে। তবে জরুরি সেবা বিদ্যুৎ, পানি, গ্যাস, ফায়ার সার্ভিস, পরিচ্ছন্নতা কার্যক্রম, টেলিফোন, ইন্টারনেট, চিকিৎসাসেবা, নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী পরিবহন কাজে নিয়োজিত যানবাহনের পরিসেবা চালু থাকবে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ