নোয়াখালীতে পিকআপের ধাক্কায় অটোযাত্রী নিহত ১জন, আহত ৪

দৈনিক নোয়াখালীবার্তা | ৫ জুন, ২০২১ | ১৪:০০ অপরাহ্ণ |আপডেট: ৫ জুন, ২০২১ | ১৪:০০

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালীতে পিকআপ ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক রাজমিস্ত্রী নিহত হয়েছেন। এসময় আরো ৪ অটোযাত্রী আহত হয়। তবে আহতদের নাম ঠিকানা জানা যায়নি।
নিহত পানা উল্যাহ সুবর্ণচর উপজেলার চরজুবলি ইউপির চর মহিউদ্দিন গ্রামের মোচ আলাদের বাড়ির সফি উল্যার ছেলে এবং দুই সন্তানের জনক ছিল।শনিবার সকালে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
এর আগে, গতকাল শুক্রবার বিকেলে সদর উপজেলার কেরামত নগরের উত্তরে সুবর্ণচর টু সোনাপুর সড়কে এই দুর্ঘটনা ঘটে। আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়।
নিহতের ফুফাতো ভাই প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আরো জানান, পানা উল্যাহ পেশায় একজন রাজমিস্ত্রী ছিল। সুবর্ণচর উপজেলার আট কপালিয়া এলাকা থেকে শুক্রবার বিকেলের দিকে অটোতে করে সোনাপুর বাজারে যাচ্ছিলো। সেখান থেকে তার কাজ করার জন্য বসুরহাট বাজার যাওয়ার কথা ছিল।
পথে অটোটি সদর উপজেলার কেরামত নগরের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ অটোটিকে ধাক্কা দেয়। এতে সে মাথায় গুরুতর আঘাত পায়। পরে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।
চরজব্বার থানার ওসি মো.জিয়াউল হক জানান, দুর্ঘটনার বিষয়ে আমাকে জানানো হয়। দুর্ঘটনাস্থল সদর উপজেলায় হওয়ায় সদর থানা এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে বলে নিহতের স্বজনদের জানানো হয়।
সদর থানার ওসি মো.সাহেদ উদ্দিন জানান, এ বিষয়ে কেউ তাদেরকে অবহিত করেনি।

Please follow and like us:

এরকম আরো সংবাদ