নোয়াখালীতে আরও ৯৩ জনের করোনা শনাক্ত, মৃত্যু একজন

দৈনিক নোয়াখালীবার্তা | ৭ জুন, ২০২১ | ১৩:১৫ অপরাহ্ণ |আপডেট: ৭ জুন, ২০২১ | ১৩:১৫

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় আরও ৯৩ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ২৩ দশমিক ৬৮ শতাংশ। নমুনা শনাক্তের হার আগের দিনের চেয়ে কম। একই সময় জেলায় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে একজনের মৃত্যু হয়েছে। তিনি বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা। গতকাল রোববার রাতে জেলা সিভিল সার্জনের কার্যালয় থেকে এ তথ্য প্রকাশ করা হয়েছে।
সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, গত শনিবার রাতে জেলার দুটি করোনা পরীক্ষাকেন্দ্রে ৩৯৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৯৩ জনের ফলাফল পাওয়া যায় পজিটিভ। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ২৩ দশমিক ৬৮ শতাংশ।
কার্যালয় সূত্র জানায়, নতুন শনাক্ত হওয়া ৯৩ জনের মধ্যে ৭১ জনই সদর উপজেলার বাসিন্দা। আর বাকি ব্যক্তিদের মধ্যে বেগমগঞ্জ উপজেলার রয়েছেন ১০ জন, সুবর্ণচরের ১ জন, চাটখিলের ৩ জন, সেনবাগের ৫ জন, কোম্পানীগঞ্জে ২ জন ও কবিরহাট উপজেলার ১ জন। এখন পর্যন্ত জেলায় মৃত মানুষের সংখ্যা ১২৬।
জেলার সিভিল সার্জন মাসুম ইফতেখার বলেন, সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলার ছয়টি ইউনিয়নে প্রশাসন ঘোষিত এক সপ্তাহের লকডাউন চলছে। সরকারি প্রচার-প্রচারণার পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জনসাধারণকে ঘরে রাখার চেষ্টা করা হচ্ছে। আশা করা যায় শিগগিরই সংক্রমণের হার কমে আসবে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ