নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় আগ্নেয়াস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৩

দৈনিক নোয়াখালীবার্তা | ৯ জুলাই, ২০২১ | ১৫:৩০ অপরাহ্ণ |আপডেট: ৯ জুলাই, ২০২১ | ১৫:৩০

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার হরনি ইউনিয়নে অভিযান চালিয়ে ডাকাত সর্দার তেলি আব্দুর রবসহ তিনজনকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড।
এসময় তাদের কাছ থেকে একটি দু’নলা বন্দুক, একটি পাইপগান, একটি পিস্তল, চার রাউন্ড গুলি, চারটি পাইরোটেকনিক ও পাঁচটি রামদা জব্দ করা হয়।
শুক্রবার (৯ জুন) টাংকিরখাল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
কোস্টগার্ড হাতিয়ার স্টেশন কমান্ডার লে. এ এস এম লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেপ্তাররা হলেন লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের দক্ষিণ চর দরবেশ গ্রামের শাহ আলমের ছেলে ডাকাত সর্দার তেলি আব্দুর রব (৫৫), একই এলাকার আব্দুর রহিম (৩০) ও রবিন হোসেন (২৪)।

কোস্টগার্ড জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরের দিকে টাংকিরখাল এলাকায় অভিযান চালায় কোস্টগার্ড। এসময় ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি নেওয়া একদল ডাকাত কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে কোস্টগার্ডও পাল্টা গুলি ছোড়ে। কোস্টগার্ডের প্রতিরোধের মুখে ডাকাতদল পিছু হাঁটতে শুরু করলে ধাওয়া করে ডাকাত সর্দার তেলি আব্দুর রবসহ তিনজনকে গ্রেপ্তার করে কোস্টগার্ড। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ অস্ত্র জব্দ করা হয়।
কমান্ডার লে. এ এস এম লুৎফর রহমান জানান, গ্রেপ্তারদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র জব্দের ঘটনায় মামলা দায়ের করে হাতিয়া থানায় হস্তাস্তর করা হয়েছে। জনস্বার্থে এমন অভিযান অব্যহত থাকবে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ