নোয়াখালী দ্বীপ হাতিয়ায় ডাকাত সর্দার ইরাক গ্রেপ্তার

দৈনিক নোয়াখালীবার্তা | ১০ জুলাই, ২০২১ | ১৪:১৮ অপরাহ্ণ |আপডেট: ১০ জুলাই, ২০২১ | ১৪:১৮

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার নিঝুমদ্বীপ ইউনিয়নে অভিযান চালিয়ে ডাকাত সর্দার কালা প্রকাশ ইরাক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ইরাকের বিরুদ্ধে একাধিক হত্যাসহ ২৪টি মামলা রয়েছে। তিনটি মামলায় সে ওয়ারেন্টভুক্ত আসামী।
শনিবার ভোরে আদর্শ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ইরাক ডাকাত (৪০) ওই গ্রামের মাইন উদ্দিন প্রকাশ মনু মাঝির ছেলে।
পুলিশ জানায়, সম্প্রতি হাতিয়ার চরঈশ্বর ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য রবীন্দ্র চন্দ্র দাস ও সোনাদিয়া ইউনিয়ন যুবলীগ নেতা জুবায়ের হত্যা মামলার আসামী ইরাক ডাকাত। ঘটনার পর থেকে সে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত গভীর রাতে তাকে গ্রেপ্তারের জন্য ওসি আবুল খায়েরের নেতৃত্বে নিঝুমদ্বীপে অভিযান চালানো হয়। অভিযান কালে শনিবার আদর্শ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত ডাকাত সর্দার ইরাক ইউপি সদস্য রবীন্দ্র ও জুবায়ের হত্যা মামলার অন্যতম আসামী। তার বিরুদ্ধে ৪টি হত্যা, ৩টি অস্ত্র, ৫টি ডাকাতির প্রস্তুতিসহ বিভিন্ন ঘটনায় ২৪টি মামলা রয়েছে। তিনটি মামলায় সে ওয়ারেন্টভুক্ত আসামী। শনিবার সকালে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ