নোয়াখালীতে শুরু করলো ছাত্রলীগের ‘শেখ রাসেল অক্সিজেন ব্যাংক

দৈনিক নোয়াখালীবার্তা | ১৪ জুলাই, ২০২১ | ১৫:৩৮ অপরাহ্ণ |আপডেট: ১৪ জুলাই, ২০২১ | ১৫:৩৮

ষ্টাফ রিপোর্টার :  নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরীর উদ্যোগে নোয়াখালীতে ‘শেখ রাসেল অক্সিজেন ব্যাংক’ এর যাত্রা শুরু হয়েছে। জেলা ছাত্রলীগের তত্ত্বাবধানে পরিচালিত হবে এই অক্সিজেন ব্যাংক।
বুধবার সকালে জেলা শহর মাইজদীতে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি।

প্রাথমিকভাবে ২০টি সিলিন্ডার নিয়ে শেখ রাসেল অক্সিজেন ব্যাংকের যাত্রা শুরু হয়। সহায়তা পেতে – ০১৮১৩-১৬৩৩৯৫, ০১৮১২-৮৩৮১০৫ নম্বরে যোগাযোগ করার জন্য আহ্বান জানিয়েছে নোয়াখালী জেলা ছাত্রলীগ।
এসময় এমপি একরামুল করিম চৌধুরী বলেন, আজ অসহায় গরিব মানুষের পাশে দাঁড়ানোর জন্য ২০টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছি। খুব দ্রুত আরো ৩০টি সিলিন্ডার এই অক্সিজেন ব্যাংকের সঙ্গে যুক্ত হবে। একই সঙ্গে আজ এক লাখ মাস্ক বিতরণের জন্য দিয়েছি। অল্প কিছুদিনের মধ্যে আরো এক লাখ মাস্ক বিতরণের জন্য দেওয়া হবে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছের, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক একরামুল হক বিপ্লব ও জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান।

Please follow and like us:

এরকম আরো সংবাদ