নোয়াখালীর সাংবাদিক লুৎফুল হায়দার আর নেই

দৈনিক নোয়াখালীবার্তা | ১৪ জুলাই, ২০২১ | ১৫:৫২ অপরাহ্ণ |আপডেট: ১৪ জুলাই, ২০২১ | ১৫:৫২

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালী প্রেসক্লাবের সদস্য, বাংলাদেশ রিপোর্টাস ক্লাব নোয়াখালী জেলা শাখার সদস্য ও দৈনিক এই বাংলা পত্রিকার জেলা প্রতিনিধি মো. লুৎফুল হায়দার ব্রেইন স্ট্রোকে মারা গেছেন (ইন্না লিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (১৪ জুলাই) দুপুর ১১টার দিকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী থেকে ঢাকা নেওয়ার পথে সোনাইমুড়ীতে তার মৃত্যু হয়।
নিহতের মামা লাবলু বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার দিবাগত রাত ৩টায় তিনি ব্রেইন স্ট্রোক করেন। রাতেই তাকে নোয়াখালীর গ্রামীণ জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে রাতভর ডাক্তার না থাকায় সকালে বাধ্য হয়েই তাকে অ্যাম্বুলেন্সে করে ঢাকা নেয়ার পথে সোনাইমুড়ীতে তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ৪৫ বছর। তিনি স্ত্রী ও ২ শিশুকন্যা সন্তানসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। তার মরহুম পিতা আবুল খায়ের ছিলেন জেলা প্রশাসনের অবসর প্রাপ্ত সার্ভেয়ার। বুধবার বাদ আসর নোয়াখালী পৌরসভার ১নম্বর ওয়ার্ডে মাইজদী গ্রামের নিজ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। হায়দার দুঃসময়ে নোয়াখালী কলেজ ছাত্রলীগের একজন সক্রিয় কর্মি ছিলেন।
তাঁর মৃত্যুতে নোয়াখালীর সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে আসে। তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে শোক প্রকাশ করেন বাংলাদেশ রিপোর্টাস ক্লাব নোয়াখালী জেলা শাখার আহবায়ক বিধান ভৌমিক, সাবেক সিনিয়র সহসভাপতি অহিদ উদ্দিন মুকুল, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেল। জেলায় কর্মরত গণমাধ্যম কর্মিরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

Please follow and like us:

এরকম আরো সংবাদ