হুসেইন মুহাম্মদ এরশাদ এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়

দৈনিক নোয়াখালীবার্তা | ১৪ জুলাই, ২০২১ | ১৫:৪৫ অপরাহ্ণ |আপডেট: ১৪ জুলাই, ২০২১ | ১৫:৪৭

ষ্টাফ রিপোর্টার :  সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে নোয়াখালীতে কোরআন খতম ও দোয়ার অয়োজন করা হয়েছে
আজ বুধবার (১৪জুলাই) দুপুরে জেলা শহরের টাউনহল মোড়ে জেলা জাতীয় পাটি কার্যালয়ে এ কোরআন খতম দোয়া অনুষ্ঠিত হয়।।
তৃণমূল জাতীয় পার্টি এবং সহযোগী সংগঠন নোয়াখালী জেলার নেতৃত্বে নোয়াখালী জেলা জাতীয় পার্টি কার্যালয়ে আজ সকাল থেকে এরশাদের আত্মার মাগফিরাত কামনায় কোরআন খতম ও মিলাদ অনুষ্ঠিত হয় পরে খাবার বিতরণ করা হয় ।
নেতাকর্মীরা জানান ,করোনা পরিস্থিকে মাথায় রেখে সীমিত পরিসরে জেলা ও উপজেলায় কুরআন খতম, দোয়া, মিলাদ মাহফিলসহ বিভিন্ন কর্মসূচি পালন হচ্ছে।

২০১৯ সালে জাতীয় সংসদে বিরোধী দলের নেতা হিসাবে দায়িত্ব পালনের মধ্যেই অসুস্থ হন হুসেইন মুহম্মদ এরশাদ। ঢাকা সিএমএইচে চিকিৎসার জন্য ভর্তি হন এবং সেখানেই ১৪ জুলাই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
জেলা জাতীয পার্টির কার্যালয়ে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,জেলা জাতীয় পার্টির সহসভাপতি অহিদ উদ্দিন মুকুল,নজরুল ইসলাম,বেগমগঞ্জ উপজেলার জাতীয় পার্টির সভাপতি ফজলে এলাহী সোহাগ জেলা যুব সংহতির সভাপতি আমির হোসেন রহিম, জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক মোসাদেকুর রহমান, শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক হুমায়ুন কবির,জেলা জাতীয় পার্টির নেতা আবু বক্কর সিদ্দিক খোকন, সেচ্ছাসেবক পার্টির সভাপতি আনোয়ার হোসেন সোহেল,পৌর জাতীয় পার্টির নেতা আনোয়ার হোসেন সোহেল (সুন্দর)সহ আরো নেতৃবৃন্দ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ