নোয়াখালীতে করোনায় আরো ৪জনের মৃত্যু

দৈনিক নোয়াখালীবার্তা | ১৭ জুলাই, ২০২১ | ১৫:১৫ অপরাহ্ণ |আপডেট: ১৭ জুলাই, ২০২১ | ১৫:১৫

ষ্টাফ রিপোর্টার :  নোয়াখালী ১২০শয্যা বিশিষ্ট কোভিড ডেডিকেটেড হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে আরো ৪জনের মৃত্যু হয়েছে। যার মধ্যে একজন পুরুষ ও তিনজন নারী। এদিকে গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ১৫৭জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তের হার শতকরা ২৮দশমিক ৮ শতাংশ।
শনিবার সন্ধ্যায় শনাক্তের বিষয়টি জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও চারজন মৃত্যুর বিষয়টি নোয়াখালী কোভিড ডেডিকেটেড ১৯ হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ নিশ্চিত করেছেন।
কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ বলেন, গত ২৪ঘন্টায় কোভিড হাসপাতালে আরো চার জন রোগী মারা গেছেন। এদের মধ্যে বেগমগঞ্জে দুুইজন ও সদর উপজেলায় দুইজন। এছাড়া এদিন হাসপাতালে ভর্তি হয়েছেন আরো ১৬জন রোগী, আর সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ১৮জন। হাসপাতালে ৩৪জন পুরুষ ও ৪৮জন নারীসহ ৮২জন বর্তমানে চিকিৎসা নিচ্ছেন।
ডা. মাসুম ইফতেখার জানান, জেলার তিনটি পিসিআর ল্যাবে সর্বশেষ ৫৪৫টি নমুনা পরীক্ষা করে ১৫৭জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সদরে ৪২, সুবর্নচরে ২, হাতিয়ায় ২, বেগমগঞ্জে ১৮, সোনাইমুড়ীতে ৮, চাটখিলে ২০, সেনবাগে ১৪, কোম্পানীগঞ্জে ৩৬ ও কবিরহাট উপজেলায় ১৫জন রোগী রয়েছেন। জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১৩হাজার ৬৫৬জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ৮হাজার ২৮০জন রোগী। আইসোলেশনে রয়েছেন ৫হাজার ২১৪জন রোগী।

Please follow and like us:

এরকম আরো সংবাদ