নোয়াখালীতে ছাত্রীকে শ্লীলতাহানি, যুবক আটক

দৈনিক নোয়াখালীবার্তা | ১৮ জুলাই, ২০২১ | ১৫:২৯ অপরাহ্ণ |আপডেট: ১৮ জুলাই, ২০২১ | ১৫:২৯

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালীল চাটখিলে নবম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। আটক মো. লিটন ওরফে চান মিয়া উপজেলার রামনারায়নপুর ইউপির কালিকাপুর গ্রামের দেওয়ান বাড়ির আবু ছিদ্দিকের ছেলে।
রোববার সকালে তাকে গ্রেফতার দেখিয়ে নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।
শনিবার রাত ১২টার দিকে চাটখিল খিলপাড়া তদন্ত কেন্দ্রের একদল পুলিশ উপজেলার কালিকাপুর গ্রাম থেকে তাকে আটক করে। গত শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার রামনারায়নপুর ইউপির কালিকাপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, ভুক্তভোগী স্কুলছাত্রী এতিম। নানার বাড়িতে থেকে লেখাপড়া করছে। তাকে বিভিন্ন সময় একই বাড়ির তিন সন্তানের জনক চান মিয়া কু-প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতেন। এতে সে রাজি না হওয়ায় গত শুক্রবার রাত ১১টার দিকে বাথরুমে যাওয়ার জন্য ঘরের বাহিরে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা চান মিয়া তাকে জাপটে ধরে শ্লীলতাহানি করে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় মেয়েটির চিৎকারে বাড়ির লোকজন ছুটে এলে চান মিয়া পালিয়ে যায়। পরে মেয়েটি বিষয়টি সবাইকে জানায়।
চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় ভিকটিমের নানি বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে চাটখিল থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ এ মামলার প্রধান আসামি চান মিয়াকে গ্রেফতার করে। রোববার সকালে আদালতের মাধ্যমে তাকে নোয়াখালী জেলা কারাগারে পাঠানো হয়।

Please follow and like us:

এরকম আরো সংবাদ