কবিরহাটে বিএনপি নেতাকর্মীদের ঝাড়ু ও জুতা মিছিল

দৈনিক নোয়াখালীবার্তা | ১১ অক্টোবর, ২০২১ | ০৯:২৪ পূর্বাহ্ণ |আপডেট: ১১ অক্টোবর, ২০২১ | ০৯:২৭

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালী জেলা বিএনপির বিরুদ্ধে আবারো টাকা খেয়ে একচেটিয়া পকেট কমিটি গঠনের অভিযোগ উঠেছে। এবার সদ্য ঘোষিত কবিরহাট উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু-জুতা নিয়ে মিছিল করেছেন পদবঞ্চিত ও তৃণমূল নেতাকর্মীরা ।
রোববার বিকেলে কবিরহাট বাজার এলাকায় উপজেলা ও পৌর বিএনপি এবং সহযোগী সংগঠনের কয়েকশ নেতাকর্মী ঝাড়ু ও জুতা নিয়ে মিছিল করেন । এ সময় নেতাকর্মীরা সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করেন। এছাড়া কমিটি দ্রুত বাতিল না করলে একযোগে পদত্যাগের হুঁশিয়ারি দেন ।
কবিরহাট উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি নাজমুল হুদা বলেন, এ কমিটিতে পদায়নের ক্ষেত্রে সিনিয়র-জুনিয়র মানা হয়নি। জেলা বিএনপির সভাপতি অর্থের বিনিময়ে জুনিয়র একজনকে সদস্য সচিব বানিয়েছেন । এজন্য আমরা বিক্ষোভ মিছিল করেছি। আমরা ব্যারিস্টার মওদুদ আহমদ ঘোষিত কমিটি পুনরায় বহালের দাবি জানাই ।
অভিযোগ নাকচ করে দিয়েছেন উপজেলা বিএনপির নবনির্বাচিত সদস্য সচিব কামাল হোসেন । এদিকে এ বিষয়ে জানতে রোববার রাতে নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমানকে একাধিকবার কল করলেও তারা রিসিভ করেননি ।
এর আগে, শনিবার দুপুরে নোয়াখালী জেলা বিএনপির বিরুদ্ধে টাকা খেয়ে পকেট কমিটি গঠনের অভিযোগে ঝাড়ু মিছিল করেন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মীরা । ঐ সময় তারা সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবি জানান । একই সঙ্গে উপজেলা বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক নুরুল আলম সিকদার ও যুগ্ম-আহ্বায়ক আহছান উল্যাহকে অবাঞ্ছিত ঘোষণা করেন । এর একদিন আগেই (শুক্রবার সন্ধ্যায়) কমিটি ঘোষণার সঙ্গে সঙ্গে নতুন কমিটি থেকে পদত্যাগ করেন বিএনপির প্রবীণ নেতা কাজী একরাম ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ