নোয়াখালীতে কিশোরীকে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ১

দৈনিক নোয়াখালীবার্তা | ১৬ নভেম্বর, ২০২১ | ০৯:৫৫ পূর্বাহ্ণ |আপডেট: ১৭ নভেম্বর, ২০২১ | ১৫:৪৯

ষ্টাফরিপোর্টার : নোয়াখালীর বেগমগঞ্জে এক স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনার মামলায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ । গ্রেপ্তারকৃত কামাল হোসেন ওরফে কামাইল্লা চোরা উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মহাজন বাড়ির মৃত জালাল আহমদের ছেলে ।
মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে টাঙ্গাইলের সখিপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয় । এর আগে গত রোববার (১৪ নভেম্বর) রাতে এ ঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে ভুক্তভোগী ।
মামলা সূত্রে জানা যায়, স্কুলে যাওয়া-আসার পথে উপজেলার নরোত্তমপুর গ্রামের আবদুল্লা আল মামুন, কামাল, নাছের, হাজীপুর পাঁচ বাড়ির ফরহাদ ওই ছাত্রীকে উত্ত্যক্ত করত । বিষয়টি সে তার খালাকে জানালে বখাটেরা আরও ক্ষেপে যায় । এরপর গত ২৬ আগস্ট স্কুলে যাওয়ার সময় মামুনের (২৮) নেতৃত্বে তার সহযোগীরা ওই ছাত্রীকে অপহরণ করে পার্শ্ববর্তী সেনবাগ থানার ছাতারপাইয়ার গ্রামের একটি বাড়িতে আটকে রাখে। এরপর আবদুল্লা আল মামুন ও কামাল ওই ছাত্রীকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে । পরে সোনাইমুড়ী ও টাঙ্গাইলের শহিদপুর গ্রামে এক বাড়িতে নিয়ে আটকে রেখে কামাল, নাছের ও ফরহাদ পালাক্রমে ধর্ষণ করে এবং স্থানীয় অজ্ঞাত যুবকদের এনেও ধর্ষণ করায় । ধর্ষণের সময় ওই ছাত্রী অজ্ঞান হয়ে পড়লে ওষুধ খাইয়ে সুস্থ করে আবার ধর্ষণ করত । গত মঙ্গলবার নির্যাতনের শিকার শিক্ষার্থী কৌশলে পালিয়ে তার বাড়িতে চলে আসে এবং সুস্থ হয়ে রোববার বেগমগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করে ।
বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, অভিযুক্তদের মধ্যে এক ধর্ষককে টাঙ্গাইলের সখীপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে । তাকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ