নোয়াখালীতে সড়ক দূর্ঘটনায় এক সেনাসদস্য নিহত, আহত-১

দৈনিক নোয়াখালীবার্তা | ২৭ নভেম্বর, ২০২১ | ০৯:৫৯ পূর্বাহ্ণ |আপডেট: ২৭ নভেম্বর, ২০২১ | ০৯:৫৯

ষ্টাফরিপোর্টার : সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে মোটরসাইকেল ও বিদ্যুতের খুঁটিবাহী ভ্যানের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে । এতে ঘটনাস্থলে রেদোয়ান হোসেন মিশু তফদার (২৩) নামের একজন সেনবাহিনীর সদস্য নিহত হয়েছেন । ঘটনায় মো. শরীফ হোসেন (২৭) নামের একজন আহত হয়েছেন ।
শনিবার সকাল সাড়ে ৯টার দিকে চেয়ারম্যানঘাট-সুবর্ণচর সড়কের আব্দুল্যা মিয়ারহাট বাজারে এ দূর্ঘটনা ঘটে। নিহত রেদোয়ান হোসেন নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দলপুর এলাকার হুমায়ন কবিরের ছেলে। তিনি ৮ সিগন্যাল ব্যাটালিয়ান সিলেট সেনানিবাসে কর্মরত ছিলেন । আহত শরীফ হোসেন নিহত মিশুর ভগ্নিপতি, তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা স্থানান্তর করা হয়েছে ।
স্থানীয় সূত্রে জানা গেছে, সিলেট থেকে ৫দিনের ছুঁটিতে নোয়াখালীতে আসেন সেনা সদস্য রেদোয়ান । শনিবার সকালে চাটখিল থেকে সুবর্ণচরের জোবায়ের বাজারে সেনাবাহিনীর এসএলবি ক্যাম্পে যান তিনি। কাজ শেষ করে নিজের ভগ্নিপতি শরীফসহ মোটরসাইকেলযোগে চাটখিলের উদ্দেশ্যে রওনা করেন তারা । পথে তাদের মোটরসাইকেলটি আব্দুল্যা মিয়ারহাট এলাকায় পৌঁছলে সামনে থাকা একটি বিদ্যুতের খুঁটিবাহী ভ্যানের পেছনে গিয়ে ধাক্কা দেয় মোটরসাইকেলটি । এতে মোটরসাইকেলে থাকা রেদোয়ান ও শরীফ গুরুত্বর আহত হন । পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রেদোয়ানকে মৃত ঘোষণা করেন ।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সৈয়দ মোহাম্মদ আব্দুল আজিম জানান, দূর্ঘটনায় নিহত সেনা সদস্যের মাথায় আঘাত লেগেছিল । আহত ব্যক্তিতে ঢাকায় স্থানান্তর করা হয়েছে ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ