নোয়াখালীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

দৈনিক নোয়াখালীবার্তা | ৩ ডিসেম্বর, ২০২১ | ১০:৫৩ পূর্বাহ্ণ |আপডেট: ৩ ডিসেম্বর, ২০২১ | ১০:৫৩

ষ্টাফরিপোর্টার : নোয়াখালীর সেনবাগ উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে । শুক্রবার (৩ ডিসেম্বর) সকালে ঐ ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে ।
গতকাল বৃহস্পতিবার (২ ডিসেম্বর) উপজেলার বীজবাগ ইউনিয়নের দীন নারায়ণপুর গ্রামের জহিরের ডেকোরেটর দোকানে এ ঘটনা ঘটে । এ ঘটনায় একই দিন রাত সাড়ে ১০টার দিকে ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে ২ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সেনবাগ থানায় মামলা করেন ।
মামলার আসামিরা হলেন- বীজবাগ ইউনিয়নের দীন নারায়ণপুর গ্রামের মজু কারিগর বাড়ির আব্দুল কাদেরের ছেলে জহির উদ্দিন (৪২) ও একই এলাকার আলী সারেংয়ের ছেলে হাবীব উল্যাহ (৪০) ।
মামলা সূত্রে জানা যায়, মামলার প্রধান আসামি জহির পেশায় একজন ডেকোরেটর ব্যবসায়ী এবং অপর আসামি হাবীব ওই জায়গার মালিক । বিভিন্ন সময় প্রতিবেশী ওই ছাত্রীকে টাকা পয়সা দিয়ে প্রলোভন দেখাতো জহির । বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রী মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে জহির কৌশলে দোকানে ডেকে নেয় । এরপর দোকান বন্ধ করে হাবীবের সহায়তায় মুখ চেপে ধরে ধর্ষণ করে জহির । এ সময় স্থানীয়রা বিষয়টি টের পেয়ে দোকানে হানা দিলে জহির ও হাবিব পালিয়ে যায় ।
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন পাটোয়ারী জানান, এ ঘটনায় ভুক্তভোগীর মা জহির ও হাবিবকে আসামি করে মামলা করেছেন । আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ