নোয়াখালীতে বর্ণাঢ্য আয়োজনে শিক্ষক সমিতির শতবর্ষ পূর্তি উৎসব উদযাপন

দৈনিক নোয়াখালীবার্তা | ২৭ ডিসেম্বর, ২০২১ | ০৪:০০ পূর্বাহ্ণ |আপডেট: ২৭ ডিসেম্বর, ২০২১ | ১০:০২

ষ্টাফরিপোর্টার : নোয়াখালীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ শিক্ষক সমিতির (বিটিএ) শতবর্ষ পূর্তি উৎসব উদযাপিত হয়েছে । সোমবার সকালে জেলা শিল্পকলা একাডেমির সামনে শর্তবর্ষ পূর্তি উৎসবের শোভাযাত্রা উদ্বোধন করেন বিটিএ’র কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যক্ষ বজলুর রহমান মিয়া ।
র‌্যালিটি শহর প্রদক্ষিণ করে হরিনারায়ণপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে ‘মুজিব বর্ষে মাধ্যমিক শিক্ষা জাতীয়করণ চাই’ শ্লোগানে এক শিক্ষক সমাবেশে মিলিত হয় ।
জেলা শিক্ষক সমিতির সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. দিদার-উল-আলম । এতে মুখ্য আলোচক ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় সভাপতি অধ্যক্ষ বজলুর রহমান মিয়া ।
জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীরের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তৃতা করেন সেনবাগ সরকারি কলেজের অধ্যক্ষ এ কে এম সেলিম চৌধুরী, জেলা শিক্ষা কর্মকর্তা ছালেহ উদ্দিন চৌধুরী, হরিনারায়ণপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, চর জব্বর ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহজাহান আলম, সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি এ বি এম আবদুল আলীম ।
সমাবেশে বক্তারা বেসরকারি এবং সরকারি বিদ্যালয়ের বৈষম্য দূর করে মুজিববর্ষেই মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানান ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ