নোয়াখালীতে ইউপি সদস্য প্রার্থীর লাশ উদ্ধার

দৈনিক নোয়াখালীবার্তা | ৯ জানুয়ারি, ২০২২ | ০৯:৩৮ পূর্বাহ্ণ |আপডেট: ৯ জানুয়ারি, ২০২২ | ০৯:৪৮

ষ্টাফরিপোর্টার : নোয়াখালীর সোমাইমুড়ী উপজেলার বজড়া ইউনিয়ন পরিষদ পঞ্চম ধাপে (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হওয়ার তিনদিন পর একটি মাছের খামারের পুকুর থেকে জহিরুল ইসলাম (৫৩) নামে এক ইউপি সদস্য প্রার্থীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ ।
রোববার (৯ জানুয়ারি) সকাল ৯টার টার দিকে ইউনিয়নের ছনগাঁও গ্রামের রাস্তা সংলগ্ন মাছের খামার থেকে লাশটি উদ্ধার করা হয় ।
নিহত জহিরুল ইসলাম বজরা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মৃত হায়াত আহমদের ছেলে । তিনি একই ওয়ার্ড থেকে ৫ জানুয়ারি অনুষ্ঠিত পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে অংশ নেন ।
নিহতের ছোট ভাই জাকির বলেন, ‘শনিবার রাত ১২টার দিকে কে বা কারা আমার ভাইকে মুঠোফোনে কল করে ডেকে নেয় । এরপর থেকিই জহিরুল ইসলাম নিখোঁজ ছিলেন । রোববার সকালে রাস্তার পাশে একটি মাছের খামারের পুকুরে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা ।’
স্থানীয় সূত্রে জানা যায়, ইউপি নির্বাচনে জহিরুল ইসলাম সদস্য পদপ্রার্থী ছিলেন । তালা প্রতীক নিয়ে নির্বাচন করে তিনি দ্বিতীয় হন ।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল সম্পন্ন করে জহিরুল ইসলামের লাশ থানায় নিয়ে এসেছে । নিহতের গায়ে আঘাতের কোনো চিহ্ন ছিল না । ময়না তদন্তের জন্য লাশ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে । প্রতিবেদন হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ