নোয়াখালীতে মহাত্মা গান্ধীর মহাপ্রয়াণ দিবস পালিত

দৈনিক নোয়াখালীবার্তা | ৩০ জানুয়ারি, ২০২২ | ১৩:৫০ অপরাহ্ণ |আপডেট: ৩০ জানুয়ারি, ২০২২ | ১৩:৫০

ষ্টাফ রিপোর্টার : গান্ধী অশ্রম ট্রাস্টের আয়োজনে নোয়াখালী জেলায় সোনাইমুড়ী উপজেলার অন্তর্গত জয়াগ গ্রামে নানা কর্মসূচির মধ্য দিয়ে মোহনদাস করমচাঁদ গান্ধীর (মহাত্মা গান্ধী) ৭৫তম মহাপ্রয়াণ দিবস পালিত হয়েছে । আজ ট্রাস্টের প্রধান কার্যালয়ে যথাযোগ্য মর্যাদায় স্বাস্থ্য বিধি মেনে এ দিবস পালিত হয় ।
গান্ধী আশ্রম ট্রাস্টের পরিচালক সিইও রাহা নব কুমারের নেতৃত্বে বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারি এবং আমন্ত্রিত যুব শিক্ষার্থীদের অংশগ্রহণে গান্ধী স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে মহাত্মা গান্ধীর ভাস্কর্যে পুষ্প মাল্য অর্পণ, প্রদীপ প্রজ্জ্বলন এবং সর্ব ধর্মীয় প্রার্থনা করা হয়েছে । সর্ব ধর্মীয় প্রার্থনা শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা এবং গান্ধী আশ্রম ট্রাস্টের শিল্পীদের অংশগ্রহণে নাটিকা “মহাত্মা গান্ধীর শেষ প্রার্থনা” মঞ্চস্থ হয়েছে ।
ট্রাস্টের পরিচালক সিইও রাহা নব কুমারের সভাপতিত্বে এবং মনিটরিং এন্ড ডকুমেন্টেশন কো-অর্ডিনেটর খায়রুজ্জামান খোকনের সঞ্চালনায় আলোচনা পর্বে বক্তব্য রাখেন প্রশাসনিক কর্মকর্তা শংকর বিকাশ পাল, পিস্ কো-অর্ডিনেটর অসীম কুমার বকসী, ইন্টারনাল অডিটর মো. হাবিবুর রহমান, অফিস ম্যানেজার পূজা রাহা, স্বপন চন্দ্র পাল, গান্ধী মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা গৌরী মজুমদার প্রমুখ ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ