নোয়াখালীর হাতিয়ায় বাজারে আগুন, পুড়েছে ৮টি দোকান,অগ্নিদগ্ধ ৩

দৈনিক নোয়াখালীবার্তা | ১১ মার্চ, ২০২২ | ১৩:৪৯ অপরাহ্ণ |আপডেট: ১১ মার্চ, ২০২২ | ১৩:৪৯

ষ্টাফরিপোর্টার:নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় একটি বাজারে অগ্নিকাণ্ডে আটটি দোকান পুড়ে গেছে । আগুন নেভাতে এসে দগ্ধ হয়েছেন স্থানীয় তিন ব্যক্তি । আজ শুক্রবার ভোর পৌনে পাঁচটার দিকে উপজেলার চর ঈশ্বর ইউনিয়নের খাসেরহাট বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে ।
পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, শুক্রবার ভোরে খাসেরহাট বাজারের একটি দোকানে হঠাৎ দাউ দাউ করে আগুন জ্বলতে দেখা যায় । মুহূর্তের মধ্যে আগুন আশপাশের চায়ের দোকান, মুদি দোকান, মনিহারি পণ্যের দোকান, গ্যাস সিলিন্ডারের দোকানসহ সাতটি দোকানে ছড়িয়ে পড়ে । খবর পেয়ে হাতিয়া ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা এসে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন ।
প্রত্যক্ষদর্শী জহিরুল ইসলাম জানান, আগুন দেখে স্থানীয় লোকজন এসে নেভানোর চেষ্টা করেন । তখন গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণে আগুন ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে । এ সময় আগুন নেভাতে গিয়ে চর ঈশ্বর ইউনিয়ন যুবলীগের নেতা ও দুর্যোগ মোকাবিলা কর্মসূচির (সিপিপি) কর্মী মনোজ ধরসহ (৩২) তিনজন দগ্ধ হয়েছেন । তাঁদের মধ্যে মনোজ ধরের অবস্থা গুরুতর । তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । এ ছাড়া বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে ।
হাতিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা হাবিলদার হারুনুর রশিদ জানান, অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পরপরই তাঁরা ঘটনাস্থলে যান । প্রায় এক ঘণ্টার চেষ্টার পর আগুন সম্পূর্ণভাবে নেভানো সম্ভব হয় । আগুনে আটটি দোকান পুড়ে গেছে । ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নিরূপণ করা হয়নি ।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন বলেন, খাসেরহাট বাজারে অগ্নিকাণ্ডে আটটি দোকান পুড়ে গেছে । খবর পেয়ে তাৎক্ষণিকভাবে থানা-পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ