এ সরকারকে হটানো ছাড়া জনগণ ভোট দিতে পারবেন না: খন্দকার মোশাররফ

দৈনিক নোয়াখালীবার্তা | ১৬ মার্চ, ২০২২ | ১৪:৫৮ অপরাহ্ণ |আপডেট: ১৬ মার্চ, ২০২২ | ১৪:৫৮

ষ্টাফরিপোর্টার: বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘বর্তমান সরকার গায়ের জোরে সরকার । ২০০৮ সালে মঈন উদ্দিন-ফখরুদ্দীনের অবৈধ সরকার তাদের গায়ের জোরে বসিয়ে দিয়েছে ।’
আজ বুধবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য ও উপরাষ্ট্রপতি মওদুদ আহমদের স্মরণসভায় খন্দকার মোশাররফ এসব কথা বলেন । তিনি সভায় প্রধান অতিথি ছিলেন । উপজেলার মানিকপুর গ্রামে মওদুদ আহমদের বাড়ি-সংলগ্ন মাঠে এ সভার আয়োজন করে কোম্পানীগঞ্জ বিএনপি ।
খন্দকার মোশাররফ হোসেন আরও বলেন, সরকার চিন্তা করছে ভবিষ্যতে ইভিএমের মাধ্যমে আবার ভোট ডাকাতি করে নিয়ে যাবে । কিন্তু এ দেশে এ ধরনের নির্বাচন আর হতে দেওয়া যাবে না। এ সরকারকে হটানো ছাড়া জনগণ ভোট দিতে পারবে না ।
প্রধান অতিথির বক্তব্যে মওদুদ আহমদকে নিয়ে খন্দকার মোশাররফ হোসেন বলেন, মওদুদ আহমদ ১৫টি বই লিখেছেন । আরও দুটি বই অপ্রকাশিত । তিনি বাস্তবতার ভিত্তিতে দেশের রাজনীতি, গণতন্ত্র নিয়ে বই লিখেছেন। তাঁকে এ সরকার রাজনৈতিক প্রতিহিংসায় বাড়ি থেকে উচ্ছেদ করে ।
নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির সমালোচনা করে বিএনপির এই নেতা বলেন, সরকার যদি দ্রব্যমূল্য কমাতে না পারে, দেশে গণতন্ত্র ফিরিয়ে দিতে না পারে, তবে অনতিবিলম্বে তাদের পদত্যাগ করতে হবে। আর তা না হলে এ দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে এ সরকারকে হটিয়ে দেওয়ার জন্য আগামী দিনে পদক্ষেপ নেবে । কারণ, কোনো স্বৈরাচার নিজে থেকে যায় না, তাদের বিদায় করে দিতে হয় ।
সভায় সভাপতিত্ব করেন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি কামাল উদ্দিন চৌধুরী। সঞ্চালনা করেন উপজেলা বিএনপির সদস্যসচিব মাহমুদুর রহমান । এ ছাড়া সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল, নোয়াখালী-৫ আসনের সাবেক সাংসদ হাছনা জসীম উদ্দীন মওদুদ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ