সুবর্ণচরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় চার তরুণের কারাদণ্ড

দৈনিক নোয়াখালীবার্তা | ২৫ এপ্রিল, ২০২২ | ১৩:৫০ অপরাহ্ণ |আপডেট: ২৫ এপ্রিল, ২০২২ | ১৩:৫০

সুবর্ণচর প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় এক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত ও ওড়না টেনে ছিঁড়ে ফেলার অভিযোগে চার তরুণকে পৃথক মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত ।গতকাল রোববার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চৈতী সর্ববিদ্যা এ সাজা দিয়েছেন ।
আজ সোমবার সকালে তাঁদের নোয়াখালী জেলা কারাগারে পাঠানো হয়েছে ।
দণ্ডপ্রাপ্তরা হলেন প্রধান অভিযুক্ত মো. মিরাজ (২৪), তাঁর তিন সহযোগী মো. সাকিব (২৪), নুর উদ্দিন (২৫) ও সারওয়ার হোসেন (২৬) ।এর আগে গতকাল সকালে উপজেলার চরবাটা এলাকায় স্কুলছাত্রীকে উত্ত্যক্তের সময় ওই চার তরুণকে ধরে পুলিশে সোপর্দ করেন স্থানীয় বাসিন্দারা ।
পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল সকাল সাড়ে ছয়টার দিকে চরবাটা ইউনিয়নের স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রী (১৫) প্রাইভেট পড়তে যাচ্ছিল ।এ সময় মোটরসাইকেল নিয়ে মিরাজ ও তাঁর অপর তিন সহযোগী ওই ছাত্রীকে উত্ত্যক্ত করেন ।একপর্যায়ে মিরাজ ওই ছাত্রীর গায়ের ওড়না ধরে টান দিয়ে ছিঁড়ে ফেলেন ।
এ সময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে চার তরুণকে আটক করে থানায় খবর দেন ।পরে পুলিশ এসে তাঁদের আটক করে থানায় নিয়ে যায় ।
এ ঘটনায় ছাত্রীর অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট চৈতী সর্ববিদ্যা ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রধান অভিযুক্ত মো. মিরাজকে ছয় মাসের এবং তাঁর তিন সহযোগী সাকিব, নুর উদ্দিন ও সারওয়ারকে তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ