নোয়াখালীতে বাড়ি পৌছে দেয়ার কথা বলে শিশুকে ধর্ষণ

দৈনিক নোয়াখালীবার্তা | ৩০ এপ্রিল, ২০২২ | ১০:২৯ পূর্বাহ্ণ |আপডেট: ৩০ এপ্রিল, ২০২২ | ১০:২৯

ষ্টাফরিপোর্টার: নোয়াখালীর চাটখিলে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে উঠেছে ।এ ঘটনায় অভিযুক্ত মো. সুমনকে গ্রেফতার করেছে পুলিশ ।
শুক্রবার রাতে উপজেলার পশ্চিম বদলকোট গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। ২৫ বছর বয়সী সুমন একই গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে ।
চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির বলেন, শুক্রবার সকালে বাড়ির পাশে একটি বাসায় ঝিয়ের কাজ করতে যান শিশুটির মা। মেয়েটিও মায়ের সঙ্গে ছিল ।দুপুরের দিকে মাকে বলে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় শিশুটি। বাড়ি ফেরার পথে শিশুটি নির্জন রাস্তায় দাঁড়িয়ে ছিল ।
এ সময় তাকে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে ধর্ষণ করেন সুমন ।বিষয়টি জানাজানি হলে শুক্রবার সন্ধ্যায় থানায় অভিযোগ করেন ভুক্তভোগী শিশুর মা ।পরে অভিযান চালিয়ে সুমনকে গ্রেফতার করা হয় ।এ ঘটনায় শনিবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে করেছেন ভুক্তভোগী শিশুর মা ।
পুলিশের এ কর্মকর্তা আরো বলেন, ভুক্তভোগী শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে । শিশুটির মায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে আসামিকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ