৯টি চোরাই মোটরসাইকেলসহ যুবক আটক

দৈনিক নোয়াখালীবার্তা | ২৪ মে, ২০২২ | ১৩:১২ অপরাহ্ণ |আপডেট: ২৪ মে, ২০২২ | ১৩:১৪

ষ্টাফ রিপোর্টার: নোয়াখালীর সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নে অভিযান চালিয়ে মো. মহিন উদ্দিন (৩০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৯টি চোরাইকৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

মো. মহিন উদ্দিন দাদপুর ইউনিয়নের হুগলী গ্রামের নুরুল আমিনের ছেলে। তিনি একটি মোটরসাইকেল গ্যারেজ মেকানিক, মালিক ও চোরচক্রের সদস্য বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার (২৪ মে) দুপুরে আটককৃত আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।পুলিশ জানায়, সোমবার রাতে সুধারাম মডেল থানার এসআই প্রমোজ চৌধুরীর নেতৃত্বে চরমটুয়া ইউনিয়নের উদয় সাধুরহাট বাজারের মঈন হোন্ডা সার্ভিসিং সেন্টারে অভিযান চালায় পুলিশ। এসময় ওই হোন্ডা গ্যারেজ থেকে জেলার বিভিন্নস্থান থেকে চুরি হওয়া ৯টি মোটরসাইকেলসহ মহিন উদ্দিনকে আটক করা হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, এই চক্রের সদস্যরা জেলার বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে এনে তার গ্যারেজে রাখতো। সেখানে মোটরসাইকেলগুলোর রং-রূপ পরিবর্তন করতো। মোটরসাইকেল বিক্রি ও গাড়ির যন্ত্রাংশ খুলে খুচরা বিক্রি করতো। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ দলের অন্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ