Select Page

আজ মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: বিকাল ৫:৩১

ফেনীর তিন ওয়ার্ডে নির্বাচনের ফলাফল ঘোষণা

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

ডিসে ৩০, ২০১৭ | ফেনী

ফেনী প্রতিনিধি: ফেনীতে তিন ওয়ার্ডের উপ নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। প্রাপ্ত ফলাফলে আবদুর রাজ্জাক, মো. ওসমান ও সঞ্জয় মজুমদার বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

গত বৃহস্পতিবার বিকেলে ভোট গণনা শেষে স্ব স্ব ওয়ার্ডের রিটার্নিং কর্মকর্তা এ ফলাফল ঘোষণা করেন।

এর মধ্যে ছাগলনাইয়ার মহামায়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে নির্বাচনের মো. ওসমান (মোরগ) প্রতীকে ৭শ’ ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকির হোসেন (ফুটবল) প্রতীক পেয়েছেন ৫শ’ ৮১ ভোট। মোট ভোটার সংখ্যা ২ হাজার ৪শ’ ১ জন। এদের মধ্যে ১ হাজার ২শ’ ৩১জন পুরুষ ও ১হাজার ১শ’ ৭০ জন নারী ভোটার রয়েছে।

সোনাগাজী আমিরাবাদ ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের উপ নির্বাচনে আবদুর রজ্জাক (ফুটবল) ২শ’ ৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আজগর হোসেন (বৈদ্যুতিক পাখা) প্রতীকে ২শ’ ৫৫ ভোট, নুরুল ইসলাম খান (মোরগ) প্রতীকে ২শ’ ১২ ভোট, গোলাম মাওলা (টিউবওয়েল) প্রতীকে ১শ’ ৯৭ ভোট, মফিজুর রহমান (তালা) প্রতীকে ১শ’ ৭৩ ভোট এবং ইসমাইল হোসেন দুলাল (আপেল) প্রতীকে ১শ’৫৫ ভোট পেয়েছেন। এ ওয়ার্ডে মোট ভোটার ১ হাজার ৯শ’ ৭জন। এরমধ্যে ৯শ’ ৩০ পুরুষ ও ৯শ’ ৭৭ জন নারী ভোটার রয়েছে।

ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের উপ নির্বাচনে ৬শ’ ৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সঞ্জয় মজুমদার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এনামুল হক এনাম (টিউবওয়েল) পেয়েছেন ৪শ’ ৪৪ ভোট। এ ওয়ার্ডে মোট ভোটার ১হাজার ৭শ’ ৪৪জন। এর মধ্যে ৮শ’ ৮৪ জন পুরুষ এবং ৮শ’ ৬০জন নারী ভোটার রয়েছে।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০