Select Page

আজ বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই রজব, ১৪৪৪ হিজরি সময়: রাত ১০:২৬

হাতিয়ায় মেঘনা নদীতে ৪ জেলে অপহরণ

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

জানু ৩, ২০১৮ | হাতিয়া

হাতিয়া প্রতিনিধি: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় মেঘনা নদীর পশ্চিম পাশের মৌলভীর চর খাল থেকে চার জেলেকে অপহরণ করেছে দস্যুরা।

মঙ্গলবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে হাতিয়া মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো. ইসমাঈল জানান, সোমবার ভোরে ওই চার জেলেকে অপহরণ করে দুপুর থেকে দস্যুরা মুক্তিপণ দাবি করছে।

অপহৃত জেলেরা হলেন- মো. কামাল মাঝি (৫২), জামাল মাঝি (৫০), মো. জুয়েল (৩২) ও হাসান উদ্দিন (৩৫)। তারা ভোলা জেলার দৌলতখান উপজেলার মুন্সীরহাট এলাকার বাসিন্দা।

মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো. ইসমাঈল আরো জানান, কয়েকদিন ধরে ওই চার জেলে হাতিয়ার চেয়ারম্যান ঘাট এলাকায় অবস্থান করে নদীতে মাছ ধরে বয়ার চর বাজারের মাছ ব্যবসায়ী ইউসুফ, মিজান ও বাবরের কাছে বিক্রি করে আসছিলেন। ভোরে ছোট নৌকা নিয়ে মেঘনায় মাছ ধরার জন্য যাচ্ছিলেন তারা। পথে মৌলভীর চর খালে এলে তাদের অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় দস্যুরা। মঙ্গলবার দুপুর থেকে জেলেদের ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে মাছ ব্যবসায়ী ইউসুফ, মিজান ও বাবরের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করছে দস্যুরা। মুক্তিপণ না দিলে ওই চার জেলেকে হত্যা করে গুম করার হুমকিও দেওয়া হচ্ছে।

হাতিয়া থানার অফিসার ইনসার্চ (ওসি) কামরুজ্জামান সিকদার জানান, হাতিয়া মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতির নেতারা মঙ্গলবার সন্ধ্যায় চার জেলে অপহরণের বিষয়টি জানিয়েছেন। জেলেদের উদ্ধারের চেষ্টা চলছে।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮