Select Page

আজ বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রজব, ১৪৪৪ হিজরি সময়: বিকাল ৩:৪৪

সেই শিশুটির ঠাঁই হলো সাংবাদিকমুন্নার কাছে

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

ফেব্রু ৯, ২০১৮ | ফেনী

ফেনী প্রতিনিধি: ফেনী সদর হাসপাতালের বারান্দায় ফেলে যাওয়া ঠোঁটকাটা কন্যা শিশুটির ঠাঁই হলো সাংবাদিক বখতেয়ার ইসলাম মুন্নার সংসারে।

বৃহস্পতিবার শিশুটির বিকল্প পরিচর্যাকারী হিসেবে অভিভাবকত্ব অর্জনে জেলা শিশু কল্যাণ বোর্ড সভার সিদ্ধান্তের চিঠি মুন্নার হাতে পৌঁছে।

সাংবাদিক মুন্না বলেন, আমি এ শিশুটির বাবা। আমার সহধর্মিনী তার মা। একমাত্র ছেলে ওহী ইসলাম তার বড় ভাই। এখন থেকে তার নাম কায়নাত ইসলাম রুহী। ওহীর চেয়ে বেশি আদর, স্নেহ, মমতা আর অধিকার নিয়ে আমাদের পরিবারে বেড়ে উঠবে রুহী।

তিনি আরো বলেন, শিশুটি উদ্ধারের পর তার নাম দেওয়া হয়েছিল জান্নাতে নূর। বেশ সুন্দর নাম। কিন্তু নামের ক্ষেত্রে ইসলাম সংযুক্তি আমাদের পারিবারিক সিলসিলার কারণে জান্নাতে নূর নামটি পরিবর্তন করে কায়নাত ইসলাম রুহী রাখা হয়েছে।

এসময় রুহীকে উদ্ধারের পর চিকিৎসা, সেবাদান, বিকল্প পরিচর্যাকারী ও অভিভাবকত্ব অর্জনের প্রক্রিয়ার সঙ্গে সম্পৃক্ত সবার প্রতি কৃতজ্ঞতা জানান মুন্না।

২০১৭ সালের ২১ ডিসেম্বর ফেনী সদর হাসপাতালের বারান্দায় শিশুটিকে ফেলে যায় তার স্বজনরা। এরপর ফেনী সদর হাসপাতাল ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সহায়তায় লালন-পালন চলছিল শিশুটির।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮