Select Page

আজ বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রজব, ১৪৪৪ হিজরি সময়: বিকাল ৩:২৯

দণ্ডিত তারেক দলের প্রধান হওয়া লজ্জাজনক : কাদের

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

ফেব্রু ১২, ২০১৮ | জাতীয়

স্টাফ রিপোটার: বিএনপি ভাঙার জন্য বিএনপিই যথেষ্ট মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজনীতিকে একটি লজ্জাজনক পরিস্থিতির মুখোমুখি করেছেন বেগম খালেদা জিয়া ও তার সন্তান। মা দুর্নীতির দায়ে সাজা পেয়ে কারান্তরীণ হয়েছেন। আর সেই কারাগারকে তার গুলশানের বাড়ি বলে মনে করছেন দলের অনেকে। ধরছেন কত রকমের বায়না। তার পদমর্যাদার নিয়মানুসারে তাকে সুযোগ-সুবিধা দেয়া হচ্ছে। এরপরও দলের ভেতরে একেক জন একেক রকম কথা বলছেন।

কক্সবাজার-টেকনাফ শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কে শহীদ এটিএম জাফর স্মরণে স্মৃতি তোরণ উদ্বোধন উপলক্ষে বক্তব্যকালে সোমবার দুপুরে মন্ত্রী এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি দুর্নীতিবাজদের রক্ষা করতে রাতারাতি গঠনতন্ত্রের ৭ম ধারা বাতিল করেছে। একজন সাজাপ্রাপ্ত ব্যক্তির দলের প্রধানের দায়িত্ব নেয়া বড়ই লজ্জার। যে ব্যক্তি ভিনদেশে (লন্ডনে) নিজ দেশের দূতাবাসে হামলার ইন্ধন দিতে পারে তার ভেতর কখনো দেশপ্রেম আশা করা যায় না। দেশের আইনশৃংখলা বাহিনী তাকে ফিরিয়ে আনতে ইন্টারপোলের সহযোগিতা চেয়েছে। যথা সম্ভব সাজাপ্রাপ্ত তারেক রহমানকে দ্রুত দেশে ফিরিয়ে আনা হবে।

কক্সবাজার-টেকনাফ শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের এক কিলোমিটার এলাকায় দৃষ্টিনন্দন ফলকটি উদ্বোধন কালে সাংসদ আবদুর রহমান বদি, সাইমুম সরওযার কমল, কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমদ, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, জেলা শ্রমিকলীগ সভাপতি জহিরুল ইসলাম সিকদারসহ আওয়ামী লীগের নেতাকর্মী ও সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এটি উদ্বোধনের পর মন্ত্রী উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যান।

উল্লেখ্য কক্সবাজারের উখিয়ার এটিএম জাফর আলম ১৯৭১ সালের ২৫ মার্চ প্রথম প্রহরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাবেক ইকবাল হলে (বর্তমান জহুরুল হক হল) পাকিস্তানি হানাদারদের প্রতিহত করতে গিয়ে শহীদ হন। তার স্মৃতির সম্মানে সড়ক বিভাগ ২২ লাখ টাকা ব্যয়ে তোরণটি নির্মাণ করে।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮