Select Page

আজ মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: বিকাল ৪:২১

সুষ্ঠ নির্বাচনে ৮০ শতাংশ ভোট পেয়ে ক্ষমতায় আসবে জাতীয় পার্টি -নোয়াখালীতে রুহুল আমিন হাওলাদার এমপি

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

নভে ১৮, ২০১৭ | নোয়াখালী সদর

স্টাফ রিপোর্টার: জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে শতকরা ৮০ শতাংশ ভোট পেয়ে ক্ষমতায় আসবে জাতীয় পার্টি। তিনি বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুশেইন মোহাম্মদ এরশাদকে ৬ বছর কারাবরণ ও জাতীয় পার্টিকে গত ২৬ বছর ক্ষমতার বাহিরে রেখে অনেক অন্যায়, অত্যাচার ও জুলুম সহ্য করতে হয়েছে। অনেক প্রতিকুল অবস্থা পেরিয়ে জাতীয় পার্টি আজ অনেক শক্তিশালী সংগঠনে রূপ নিয়েছে।
১৮ নভেম্বর শনিবার দুপুরে নোয়াখালী জেলা শহরের ধানসিঁড়ি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত জেলা জাতীয় পার্টির মতবিনিমিয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
প্রধান অতিথির বক্তব্যে এবিএম রুহুল আমিন হাওলাদার আরো বলেন বিএনপি জাতীয় পার্টির চেয়ারম্যানকে জেলে প্রেরণ করে আমাদের মাঠ পর্যায়ে অনেক নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে। কিন্তু এত নির্যাতনের পরও জাতীয় পার্টি সু-সংগঠিত রয়েছে। নেতাকর্মীদের হট্রোগোল ও বিশৃৃঙ্খলার বিষয়ে তিনি বলেন রাজনীতিতে গ্রæপিং থাকবে। কিন্তু বিশৃঙ্খলা কাম্য নয়।
মহাসচিব বলেন গত ৪৭ বছরে এ দেশের যত উন্নয়ন হয়েছে এর সিংহভাগ পল্লীবন্ধু হুশেইন মোহাম্মদ এরশাদের ৯ বছরে সম্ভব হয়েছে। জাতীয় পার্টির নেতৃত্বে দেশে অনেক উন্নতি হয়েছে, যমুনা সেতুসহ দেশের অনেক বড় বড় ব্রিজ ও এপ্রোচ সড়ক নির্মান করা হয়েছিলো। পদ্মা সেতু নির্মানের জন্য জাতীয় পার্টির আমলেই পরিকল্পনাসহ বিভিন্ন জরিপ করা হয়েছিলো। কিন্তু বিভিন্ন ষড়যন্ত্রের কারণে তিনি সে কাজ সম্পন্ন করতে পারেননি। দলীয় নেতাকর্মীদের বিভিন্ন ষড়যন্ত্র মোকাবেলা করে ঐক্যবদ্ধভাবে দলকে এগিয়ে নেওয়ার জন্য আহবান জানান।
মতবিনিময় সভায় জেলা জাতীয় পার্টির আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সালাহ্ উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও সাবেক প্যানেল মেয়র অহিদ উদ্দিন মুকুলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবুল হোসেন বাবলা এমপি, জাতীয় পার্টির চেয়ারম্যান হুশেইন মোহাম্মদ এরশাদের উপদেষ্টা রিন্টু আনোয়ার, জাতীয়পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান দিদারুল আলম দিদার, পীর মেজবাহ উদ্দিন এমপি, যুগ্ন মহাসচিব ইয়াহিয়া চৌধুরী এমপি, কেন্দ্রীয় কমিটির মহাসচিব শফিকুল ইসলাম শফিক, আমির হোসেন এমপি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফখরুল আহছান শাহজাদা, মুক্তিযুদ্ধা প্রজম্ম পার্টির কেন্দ্রিয় সদস্য সচিব আল আমিন মুন্না, ছাত্রসমাজের কেন্দ্রীয় সভাপতি ইফতেখার আহছান, সদস্য সচিব বেলাল হোসেন, কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি (শ্রমিক পার্টি) আব্দুস সাত্তার।
এতে আরো বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব বোরহান উদ্দিন মিঠু, যুগ্ন আহবায়ক হাসান মজ্ঞুর, কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা যুগ্ন আহবায়ক নজরুল ইসলাম, সদর উপজেলা আহবায়ক ও জাতীয় আইনজীবি ফেডারেশনের সাধারন সম্পাদক এডভোকেট মো. আব্দুর রাজ্জাক প্রমুখ।
মতবিনিময় সভায় জাতীয় পার্টি নোয়াখালী জেলা, শহর ও বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০