Select Page

আজ মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি সময়: বিকাল ৪:১৮

খালেদা জিয়া নির্বাচনে না আসতে পারলেও বিএনপি আসবে : কাদের

দৈনিক নোয়াখালীবার্তা
Noakhali Barta is A News Portal of Noakhali.

ফেব্রু ১৭, ২০১৮ | জাতীয়

স্টাফ রিপোটার: মামলার কারণে আদালতের সিদ্ধান্তে বেগম খালেদা জিয়া যদি নির্বাচনে অংশগ্রহণ করতে না পারেন তাহলেও তার দল বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার দুপুরে ফেনী সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

সেতুমন্ত্রী বলেন, বেগম জিয়া নির্বাচনে আসতে পারবেন কী পারবেন না এ সিদ্ধান্ত কেবল মাত্র আদালত দেবেন। এখানে সরকারের কোনো করণীয় নেই।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বলছে বেগম জিয়া কারাগারে থাকলে বিএনপি আরও শক্তিশালী হবে। সেই শক্তিশালী বিএনপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় আসুক। বেগম জিয়া না থাকলে কী বিএনপি হারিয়ে যাবে। বিএনপি দলতো আছে। সেই দলের সঙ্গে আমরা নির্বাচন করবো। অংশগ্রহণমূলক নির্বাচন আমরা চাই।

বেগম জিয়ার মামলার রায়ের কপি নিয়ে সরকার ধূম্রজাল সৃষ্টি করছে- বিএনপি নেতাদের এমন অভিযোগ প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, ৬৩২ পৃষ্ঠার রায়ের কপি পেতে যুক্তিসঙ্গত সময় লাগবে। যুক্তিসঙ্গত সময়ের মধ্যে তারা রায়ের কপি পেয়ে যাবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান, জেলা প্রশাসক মনজ কুমার রায়, পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

সর্বশেষ সংবাদ

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০